বিনোদন

শার্টলেস যশকে দেখে নিজেকে সামলাতে পারলেন না স্যান্ডি সাহা! জানালেন নিজের অনুভূতি

নেটপাড়ার নয়া সেনসেশন ইউটিউবার স্যান্ডি সাহা (Sandy saha)। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

অন্যদিকে স্টার জলসার ‘বোঝে না সে বোঝেনা’ (Bojhe na se bojhena) ধারাবাহিকের জনপ্রিয় অভিনেতা যশ দাশগুপ্ত (yash dasgupta) প্রথমেই পর্দা কাঁপিয়েছিলেন। ধারাবাহিক থেকে নিজের কেরিয়ারের জার্নি শুরু করে নিজের ব্যক্তিত্ব এবং অভিনয়ের জোরে টলিউডেও (Tollywood) পাকাপাকি নিজের জায়গা করে নিয়েছেন অভিনেতা৷ তার অসংখ্য মহিলা ভক্ত।

 

পাখি ওরফে মধুমিতা সরকারের সঙ্গে যশ ওরফে অরণ্য সিংহরায়ের অনস্ক্রিন কেমিস্ট্রিতে মন মজেছিল অসংখ্য দর্শকের। তারপর থেকেই ক্রমেই বাড়তে থাকে অভিনেতার ফলোয়ার্সের সংখ্যা৷ বাংলার এই ‘অ্যাংরি ইয়াংম্যান’কে দেখে এবার বেসামাল হলেন স্যান্ডি সাহা।

সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শার্ট ছাড়া একটি ভেস্ট আর ডেনিম পরে ছবি পোস্ট করেন যশ। আর তার এই ছবি দেখেই চোখ কপালে উঠেছে স্যান্ডি সাহার। তার ছবিতে স্যান্ডি কমেন্ট করেছেন ‘হাই হ্যান্ডসাম’। এর আগেও ‘এসওএস কলকাতা’র প্রচারে সাক্ষাৎকার নেওয়ার সময়েও যশের রূপে মুগ্ধ হয়েছিলেন স্যান্ডি।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Related Articles

Back to top button