গসিপবিনোদনসিরিয়াল

শুরুতেই ক্যাচাল! ‘কেউ খারাপ কথা বললে আমিও তাই বলব’, শ্রীতমাকে নিয়ে মন্তব্য স্যান্ডি সাহার

বাংলার জনপ্রিয় ইউটিউবের স্যান্ডি সাহা (Sandy Saha) পা রেখেছেন সিরিয়ালের জগতে। প্রথম যখন খবরটা প্রকাশ্যে আসে তখনই তুমুল চর্চা শুরু হয়ে গিয়েছিল। কালার্স বাংলার (Colors Bangla) ‘বসন্ত-বিলাস মেসবাড়ি’ (Basanta Bilas Messbari) এ দেখা যাচ্ছে তাকে। তবে সিরিয়ালের জগতে পা রাখতেই জনপ্রিয় অভিনেত্রীর শ্রীতমা ভট্টাচার্যের (Sritama Bhattacharya) সাথে ঝামেলা বাঁধিয়ে ফেলেছে স্যান্ডি।

সিরিয়ালের নায়িকার ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন স্যান্ডি। কালার্স বাংলার সোশ্যাল মিডিয়াতে প্রোমো রিলিজ হওয়ার পরেই ব্যাপক চর্চা শুরু হয়েছিল। মাথায় টুপি, চোখে লাল হলুদ চশমা আর ঠোঁটে হালকা লিপস্টিক পরে এন্ট্রি নিয়েই স্যান্ডি বলে ওঠে, “এই নটি আমি পিপস।” এরপর সোজা চুমুর অঙ্গভঙ্গি। কিন্তু এত ভালো সুযোগ পেয়েও ঝামেলা বাঁধিয়ে বসলেন তিনি।

সিরিয়ালের অন্যতম মুখ্য চরিত্র শ্রীতমা ভট্টাচার্যের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়লেন স্যান্ডি। ঝগড়া নাকি একটা সময় এত দূর গড়ায় যে শুটিং পর্যন্ত বন্ধ হওয়ার জোগাড় হয়েছিল। তবে শেষে পরিচালকের কথায় শেষমেশ ঝামেলা মেটে। মাত্রাতিরিক্ত ইয়ার্কির জেরেই নাকি শুরু হয়েছিল ঝামেলা।

সম্প্রতি এই ঝামেলা নিয়ে মুখ খুলেছে স্যান্ডি। স্যান্ডি জানান, ‘ওই দিন শুটিংয়ে ঢুকে একটু দেরি হয়ে গিয়েছিল। তখন শ্রীতমা প্রশ্ন করে কি জন্য দেরি হল? যার উত্তরে আমি ইয়ার্কির ছলেই জানাই শ্রীতমার জন্য। এটুকুতেই রেগে যায় আর শুটিংয়ের সেট ছেড়ে বেরিয়ে যায়।’

স্যান্ডির মতে, ওই দিন হয়তো মুড্ খারাপ ছিল শ্রীতমার। তবে সেদিন শুধুমাত্র ইয়ার্কির ছলেই কথাটা বলেছিলেন তিনি। বাইরে থেকে তো আর কাউকে বোঝা সম্ভব নয়। এছাড়াও স্যান্ডির স্পষ্ট মন্তব্য আমার সাথে যে যেমন ব্যবহার করবে আমিও ঠিক তেমনটাই ব্যবহার করব। কেউ খারাপ কিছু বললেও আমার থেকেও খারাপ ব্যবহারটাই পাবে। সেটা বড় কেউ বলে ছেড়ে দিয়ে চুপ থাকতে পারবো না। বর্তমানে ঝামেলার আর কিছুই নেই সবটাই মিটে গিয়েছে। আবারও চালু হয়েছে শুটিং। তবে স্যান্ডির মতে এতটা বাড়াবাড়ি না করে বিষয়টা হালকা করে নিলেই সব মিটে যেত।

অন্যদিকে, এই ঝামেলা নিয়ে জিজ্ঞাসা করা হলে সেভাবে কিছুই বলতে চান নি শ্রীতমা। তার মতে, শুটিংয়ের কাজের ক্ষেত্রে কিছু নিয়ম থাকে। সকলের একটা নির্দিষ্ট টাইমে ঢোকা খুবই দরকার না হলে মুশকিল হয়। স্যান্ডি নতুন বলে হয়তো জানে না জেনে যাবে। তবে ঘটনাটাকে অনেকটা বাড়িয়ে দেখানো হচ্ছে।

Related Articles

Back to top button