বিনোদন

সমুদ্রের ধারে মেয়ে সেজে মানিকে মাগে হিথে নাচতেই, স্যান্ডি সাহাকে ‘মিমি চক্রবর্তী’ তকমা দিলেন নেটিজেনরা!

স্যান্ডি সাহা (Sandy Saha) নামটার সাথে প্রায় সকলেই বেশ পরিচিত। একেকটা কান্ড ঘটিয়ে প্রায়শই শিরোনাম কেড়ে নেন এই প্রখ্যাত ইউটিউবার। নিজের নানারকম কীর্তির জন্য বহুল চর্চিত তিনি। মুখে ‘কাদা কাদা’ করে ‘প্যাক’ লাগিয়ে লাইভে এসেই সকলের লাইমলাইট কেড়ে নিয়েছিলেন স্যান্ডি। তারপর সেই ধারা অব্যাহত রেখেই কখনো মেয়ে সেজে, কখনো হিরো আলমের সঙ্গে নেচে, কখনোবা দুষ্টু দুষ্টু রসালো ভিডিও বানিয়ে বিতর্কের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন বাংলার এই ইউটিউবার।

ট্রেন্ডে যা চলছে তা কখনোই হাতছাড়া করেন না এই ইউটিউবার। গত কয়েক দিন ধরেই নেটপাড়ায় তুমুল ভাইরাল সিংহলী কন্যা ‘ইয়োহানি ডি সিলভা’ (Yohani De’ Silva) এর গান ‘মানিকে মাগে মাগে হিথে’। স্বভাবতই এবারেও সুযোগ ও ছাড়েননি স্যান্ডি, বিখ্যাত এই গানে রিল বানিয়ে ফের ভাইরাল স্যান্ডি সাহা।

কোনো এক সমুদ্রের বিচে গামছা আর গেঞ্জি বদলিয়ে কালো গাউন, মাথায় লম্বা চুলের উইগ আর মেকাপ করে রিল ভিডিও বানিয়েছেন স্যান্ডি। আর এই ভিডিও পোস্ট করা মাত্রই কমেন্ট সেকশনে উঠে এসেছে মজার মজার মন্তব্য। এক ইন্সটাগ্রাম ব্যবহারকারী অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গে স্যান্ডির তুলনা করে কমেন্ট সেকশনে লিখেছেন “মিমি চক্রবর্তী সেকেন্ড ভার্সন”। প্রসঙ্গত, কিছুদিন আগেই এমন সমুদ্রের ধারে একটি মিউজিক ভিডিও শ্যুট করেছিলেন মিমি।

sandy saha

এদিকে, কিছুদিন ধরে রাজনৈতিক একটি বিজ্ঞাপন নিয়ে ব্যাপক খিল্লি শুরু হয়েছে। যার কেন্দ্রবিন্দু হল কলকাতার মা উড়ালপুল। সেই মা উড়ালপুলের ওপরেই গাড়ি থামিয়ে নাইটি পরে উদ্যম নাচে মেতে উঠেছিলেন স্যান্ডি সাহা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে। ভাইরাল সেই ভিডিও নজরে আসে লালবাজারের, সেখানেই বাঁধে বিপত্তি। এর জেরে, আইনি ঝামেলাতেও জড়াতে হয় স্যান্ডিকে।

Related Articles

Back to top button