খবরবিনোদনভিডিওসিরিয়াল

মিঠাইকে টেক্কা দিতে পর্দায় আগমন ‘নাইটি বৌদি’র, নতুন সিরিয়াল নিয়ে আসছে স্যান্ডি সাহা

বাঙালি দর্শকদের পছন্দের সিরিয়ালের (Bengali Serial) সম্পর্কে জিজ্ঞাসা করলে মিঠাই (Mithai) সিরিয়ালের নাম উঠে আসবেই। তবে বিগত কয়েক মাস ধরে কড়া চ্যালেঞ্জের মুখে মিঠাই! একসময় সেরার সেরা হলেও দিন দিন কমেই চলেছে টিআরপি। আর এবার মিঠাইকে টেক্কা দিতে নতুন সিরিয়াল নিয়ে পর্দায় ফিরছেন বাংলার বিখ্যাত ইউটিউবার স্যান্ডি সাহা (Youtuber Sandy Saha)।

সোশ্যাল মিডিয়ার দৌলতে স্যান্ডি সাহাকে চিনতে হয়তো কারোরই বাকি নেই। নিত্য নতুন সাজে লোক হাসতে স্যান্ডির জুড়ি মেলা ভার। তাছাড়া ট্রেন্ডিংয়ে কি ভাবে থাকতে হয় সেটাও বেশ ভালোই আয়ত্ত করেছে সে। নেটপাড়ায় কিছু ভাইরাল হওয়া মানেই মানানসই পোশাকে হাজির হয় স্যান্ডি। সেটা কাঁচা বাদাম হোক কিংবা অন্য কিছু! অবশ্য এসবের পাশাপাশি ছোটপর্দা থেকে বড় পর্দা সর্বত্রই দেখা মিলেছে তার।

কিছুদিন আগেই কালার্স বাংলার (Colors Bangla) ‘বসন্ত বিলাস মেসবাড়ি’ সিরিয়ালে দেখা গিয়েছিল স্যান্ডিকে। সিরিয়ালে কমলিকা ব্যানার্জী, কাঞ্চন মল্লিক, শ্রীতমা ভট্টাচার্য অভিনয় করছিলেন। সাথে ‘বিভীষিকা’ হয়ে যোগ দিয়েছিলেন স্যান্ডি। তবে সেই সিরিয়াল শেষ হয়ে গিয়েছে বেশ কিছুদিন হল। আর এবার কালার্স বাংলার পর্দাতেই আসছে নতুন এক সিরিয়াল, যেখানে দেখা যাবে স্যান্ডিকে।

Sudipta Roy Colors Bangla New Serial Ferari Mon

এখন নিশ্চই জানতে ইচ্ছা করছে নতুন সিরিয়ালের নাম কি? কারা থাকবেন সিরিয়ালের মুখ্য চরিত্রে? নতুন সিরিয়ালের নাম হতে চলেছে ‘ফেরারি মন’। এই সিরিয়ালের হাত ধরেই দীর্ঘদিন পর ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন ‘ক্ষীরের পুতুল’ ও ‘চোখের বালি’ খ্যাত অভিনেত্রী সুদীপ্তা রায়। সিরিয়ালে অভিনেত্রীর চরিত্রের নাম হতে চলেছে তুলসী।

ইতিমধ্যেই চ্যানেলের পক্ষ থেকে নতুন সিরিয়ালের প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে। যা দেখে বোঝা যাচ্ছে, মধ্যবিত্ত পরিবারের মেয়ে তুলসী। অন্যদিকে তুলসীর কলেজের প্রিন্সিপালের ছেলে একেবারেই বখাটে। বাবার কলেজ হওয়ায় জোচ্চুরি করে টপার হয় সে। কিন্তু তুলসী আসার পর তাদের মধ্যে শুরু হয় তুমুল কম্পিটিশন।

যথারীতি কলেজের বর্ষসেরা ছাত্রী হয়ে যায় তুলসী। এই দেখেই মাথা গরম বড়লোক বাপের ছেলের। সিরিয়ালে নায়কের বন্ধুর চরিত্রে দেখা যাবে স্যান্ডি সাহাকে। সিরিয়ালের প্রোমো ভিডিও নিজের ফেসবুকে শেয়ার করেছেন স্যান্ডি। যা ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে। এখন দেখার অপেক্ষা দর্শকদের মন কতটা জয় করতে পারে নতুন এই ধারাবাহিক!

Related Articles

Back to top button