খবরবিনোদন

নাইটি পরেই গাড়ির শোরুমে হাজির স্যান্ডি সাহা, নতুন গাড়ির ছবি শেয়ার করতেই ভাইরাল

মা উড়াল পুলে নৃত্য হোক বা কালবৈশাখী ব্যানার্জী সোশ্যাল মিডিয়াতে স্যান্ডি সাহার (Sandy Saha) কান্ড কারখানা মানেই ভাইরাল (Viral)। আসলে কিভাবে ট্রেন্ডিংয়ে থাকতে হয় সেই কায়দা বেশ ভালোই রপ্ত করেছে স্যান্ডি। তাই বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের সাজে সেজে হাজির হয় নেটপাড়ায়। আর সেই সমস্ত কান্ডকারখানা দেখে বেশ এনজয় করে নেটিজেনরা।

কিছুদিন আগেই শোভন বৈশাখীর পুজোর নাচ দেখে কলকাতার রাস্তায় শাড়ি পরে নেচে বেরিয়েছিল স্যান্ডি। তবে এবার আবার নতুন রূপে ধরা দিয়েছে সে। ইদানিং নাইটি পড়তে বেশ অভ্যস্ত হয়ে পড়েছে স্যান্ডি। না না বাড়িতে পড়ে থাকতে নয়, রাস্তায় বেরোনো হোক বা পাঁচ তারা হোটেল নাইটি পরেই দিব্যি সময় কাটাতে পারে স্যান্ডি।

আর এবার নাইটি পরেই নিজের জীবনের প্রথম গাড়ি কিনতে হাজির হল স্যান্ডি। বিখ্যাত গাড়ি কোম্পানি ‘জীপ ‘ এর শোরুমে হাজির হয়েছে স্যান্ডি, পরনে রয়েছে সবুজ রঙের ডিজাইন করা একটা নাইটি। গাড়ি কিনে নাইটি পরেই গাড়ির সামনে পোজ দিয়ে ছবি তুলে সেটা শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

বেশ কয়েকটি ছবি শেয়ার করে স্যান্ডি ক্যাপশনে লিখেছে, ‘প্রথমগাড়ী। ওলা/উবের এ.সি চালায় না তাই নিলাম’। ছবি দেখেই আমজনতা প্রশ্ন করেছেন শেষমেশ নাইটি পরেই গাড়ি কিনতে? যার উত্তরে স্যান্ডি বেশ স্বাচ্ছন্দেই জানিয়েছে হ্যা গাড়ি কন্টেও নাইটি পরেই যায়। এদিকে আরেক নেটিজেনদের মতে, নাইটির সাথে স্পোর্টস সু বেশ, আহা! যেনো প্রাচ্য ও পাশ্চত্যের এক ঐতিহাসিক কম্বিনেশন।

প্রসঙ্গত, মানুষকে মজা দেবার স্বার্থেই এমন ধরণের কান্ড কারখানা করে থাকেন স্যান্ডি একথা বহুবার শোনা গিয়েছে তার মুখেই। তবে মজার কান্ড কারখানা করতে গিয়ে মাঝে মধ্যেও সমস্যাতেও পড়তে হয়েছে। কিছুদিন আগে মা উড়ালপুল গাড়ি থামিয়ে বৃষ্টির মধ্যেই নৃত্য করেছিল স্যান্ডি। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করতেই ভাইরাল হয়ে পরে। আর ভাইরাল হয়ে পড়তেই পুলিশের নোটিশ যায় গাড়ি চালক ও স্যান্ডির বিরুদ্ধে। তবে সে সমস্যা বর্তমানে মিটে গিয়েছে।

Related Articles

Back to top button