খবরবিনোদনভিডিওসিনেমা

ধোঁকা দিয়েছে যশ! বাদামওয়ালি সেজে হাজির স‍্যান্ডি, এনার সাথে চলল ‘চিনেবাদাম’এর অভিনব প্রচার

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিগত কয়েকমাসে একেরপর এক দুর্দান্ত কিছু ছবি রিলিজ হয়েছে। তবে সম্প্রতি টলিউডের অভিনেতা যশ দাসগুপ্ত (Yash Dasgupta) বেশ চর্চায় উঠেছেন। না তাঁর নতুন ছবি ‘চিনেবাদাম’ (Chinebadam) এখনও সুপারহিট হয়নি তবে রিলিজের আগেই শুরু হয়েছে বিতর্ক। আসলে আজ অর্থাৎ ১০ই জুন ছবি রিলিজের আগেই ছবি থেকে নিজেকে সরিয়ে নেবার সিদ্ধান্ত নিয়েছেন যশ। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে জানানও দিয়েছিলেন সেই কথা।

রিলিজের দোরগোড়ায় দাঁড়িয়ে নায়কের এহেন সিদ্ধান্ত বা আচরণে স্বাভাবিকভাবেই চমকে গিয়েছিল সকলে। নায়িকা এনা সাহা (Ena Saha) থেকে শুরু করে প্রযোজক সকলেই কিছুটা অস্বস্তিতে পরে গিয়েছিলেন। তবে চিন্তা নেই, ইতিমধ্যেই যশের বিকল্প হাজির হয়ে গিয়েছে ‘চিনেবাদাম’ ছবির প্রচারের জন্য। হ্যাঁ ঠিকই ধরেছেন, যশ নয় এবার তাঁর  বদলে ‘ইয়াশিকা’ (Yashika) সেজে ছবির প্রচারে নেমেছেন স্যান্ডি সাহা (Sandy Saha)।

Yash Dasgupta takes him apart from Chinebadam movie

সোশ্যাল মিডিয়াতে যেকোনো ট্রেন্ড এলেই তাতে নিজেকে রাঙিয়ে নেন স্যান্ডি। কখনো গাঙ্গুবাঈ তো কখনো কাঁচা বাদাম সাজে স্যান্ডির ছবি থেকে ভিডিও সবই ভাইরাল হয়ে পরে। তাই এবার স্যান্ডিকে নিয়েই শুরু হল ছবির প্রচার। প্রতিবারের মত এবারেও নিজের সাজে নতুন চমক নিয়ে হাজির হয়েছে স্যান্ডি। ‘চিনেবাদাম’ ছবির প্রচারের জন্য বাদামওয়ালী সেজেছে সে। ঝুড়িতে শেওলা রঙের খয়েরি পাড় শাড়ি, লাল ফিতে দিয়ে ঝুটি বাধা চুল আর বাদামের ঝুড়ি হাতে দেখা মিলেছে তাঁর।

Sandy Saha in Chinebadam Promotion became badamwali

নিজের ফেসবুকে নতুন এই লুকের ভিডিও শেয়ার করেছে স্যান্ডি। যেখানে শুরুতেই কাঁচা বাদাম গানে লুক রিভিল হয়েছে। এরপর দেখা  যাচ্ছে রাস্তায় এনা সাহার সাথে দেখা হয়েছে স্যান্ডির থুড়ি ইয়াশিকার। এরপর বন্ধু পাতাতে চিনেবাদাম এর সাহায্য নেয় সে। তারপর বন্ধুত্ব পাততে গিয়ে সে কি কেলো! কাঁদতে কাঁদতে কমপ্লেন জানিয়েছে এনার কাছেই। সব শেষে দুজনে একসাথেই ‘চিনেবাদাম’ ছবি সিনেমা হলে দেখতে যাওয়ার জন্য অনুরোধ করেন।

প্রসঙ্গত, ‘চিনেবাদাম’ ছবি থেকে নিজেকে সরিয়ে নেওয়ার পিছনে যশ কারণ হিসেবে দেখিয়েছেন ‘ক্রিয়েটিভ ডিফারেন্স’। তবে পরিচালকের মতে টাইটেল ট্র্যাকে ‘কালো ছেলে’ থাকা নিয়ে নাকি আপত্তি অভিনেতার। এই নিয়ে রীতিমত বিতর্ক তৈরী হয়েছে। প্রযোজক রানা সরকার ক্ষোভ প্রকাশ করেছেন অভিনেতার বিরুদ্ধে। সাথে আরও একাধিক ফিল্মি ব্যক্তিত্বরাও এই ঘটনার নিন্দা করেছেন। এখন অপেক্ষা ছবি রিলিজের পর তার পারফর্মেন্সের।

Related Articles

Back to top button