বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

মিঠাইকে টেক্কা দিয়তে তুরুপের তাস ‘নাইটি বৌদি’! ‘বসন্ত-বিলাস মেসবাড়ি’তে হাজির স্যান্ডি সাহা

খবরটা আগেই মিলেছিল, যে এবার সিরিয়ালে নামতে চলেছেন বাংলার জনপ্রিয় ইউটিউবের স্যান্ডি সাহা (Sandy Saha)। খবর শুনেই উচ্ছসিত হয়েছিলেন স্যান্ডি ভক্তরা। তাছাড়া স্যান্ডির নিজেরও বহুদিনের ইচ্ছা সে নায়িকা হবে। অবশেষে নায়িকা হওয়ার যাত্রাপথের শুরুটা হয়েই গেল। এবার কালার্স বাংলার (Colors Bangla) ‘বসন্ত-বিলাস মেসবাড়ি’ (Basanta Bilas Messbari) এর হাত ধরে সিরিয়ালে স্যান্ডি সাহা।

সোশ্যাল মিডিয়াতে যা কিছু ট্রেন্ডিং তাতেই দেখা মেলে স্যান্ডির। বেগুন পরী থেকে কাকুলি ফার্নিচার, কাঁচা বাদাম থেকে নাইটি বৌদি সবেতেই আছে স্যান্ডি। তাঁর মজার ভিডিও ফেসবুক হোক বা ইউটিউব সর্বত্রই শেয়ার করার পরেই ভাইরাল হয়ে পরে। আর সেই ভিডিওর জেরেই আলোচনায় উঠে আসে স্যান্ডি সাহা। তবে এবার আর ছ্যাবলামি নয় অভিনয় করে মন জয় করতে আসছে সে।

Sandy Saha Colors Bangla Basanta Bilas Messbari

সম্প্রতি সিরিয়ালে স্যান্ডির অভিনয়ের একটি প্রোমো ভিডিও শেয়ার করা হয়েছে কালার্স বাংলার অফিসিয়াল ফেসবুক পেজে। সিরিয়ালে বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করবে স্যান্ডি। সিরিয়ালের নায়িকার ভাইয়ের চরিত্রযেখানে দেখা যাচ্ছে গোলাপি রঙের ঝকমকে জামা গায়ে এন্ট্রি নিয়েছে স্যান্ডি।

মাথায় টুপি, চোখে লাল হলুদ চশমা আর ঠোঁটে হালকা লিপস্টিক পরে এন্ট্রি নিয়েই স্যান্ডি বলে ওঠে, ‘এই নটি আমি পিপস’। এরপর সোজা চুমুর অঙ্গভঙ্গি। প্রোমোতে রয়েছে এতটুকুই। এরপর শোনা গিয়েছে, ‘বসন্ত বিলাসে পিপ্স দেবে প্রেমের ছেঁকা।’ সিরিয়ালের এই ৩০ সেকেন্ডের প্রমো কিন্তু ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Colors Bangla (@colorsbangla)

নতুন প্রোমো দেখে নেটিজেনরা দুভাগে বিভক্ত হয়ে পড়েছেন। কেউ বলছে ‘কি? স্যান্ডি সাহা?’ তো কেউ আবার বলছে এবার যে লম্বা মজা। আবার অন্যদিকে এক নেটিজেনদের মতে, ‘দয়া করে ওই স্যান্ডি পাগলটাকে বের করো তোমরা’। তবে আপাতত স্যান্ডি সাহা এই সিরিয়ালে থাকছে। এবার কতটা দর্শকদের মন জিততে পারে সেটাই দেখার বিষয়।

প্রসঙ্গত, সম্প্রতি মেলায় নাইটি পরে হাজির হয়েছিল স্যান্ডি সাহা। মেলায় নাগরদোলা চাপা থেকে খাওয়া দাওয়া আড্ডা সবটাই ভিডিওর মাধ্যমে শেয়ার করে নিয়েছে সে। সেই ভিডিও ভাইরাল হয়ে পড়েছিল নেটপাড়ায়। নেটিজেনরা সেই ভিডিও দেখে নিজেদের মন্তব্য জানিয়েছিল।

Related Articles

Back to top button