ছবিবিনোদনভাইরাল

ট্রেন্ডে থাকতে শরীরে বাদাম গুঁজে অর্ধনগ্ন হতেও লজ্জা নেই! স্যান্ডি সাহাকে দেখে হাসছে নেটপাড়া

মা উড়াল পুলে নৃত্য হোক বা কালবৈশাখী ব্যানার্জী সোশ্যাল মিডিয়াতে স্যান্ডি সাহার (Sandy Saha) কান্ড কারখানা মানেই ভাইরাল (Viral)। আসলে কিভাবে ট্রেন্ডিংয়ে থাকতে হয় সেই কায়দা বেশ ভালোই রপ্ত করেছে স্যান্ডি। তাই ট্রেন্ডিং কোনো কিছুই মিস যায়না তাঁর। এবার ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ সাজে হাজির হল স্যান্ডি সাহা।

এমনিতে নেটপাড়ায় কখন যে কি ভাইরাল হয়ে পরে সেটা বলা খুবই মুশকিল। সম্প্রতি বীরভূমের দুবরাজপুরের এক ফেরিওয়ালা ভুবন বাদ্যকরের গানের সুরে মেতে উঠেছে নেটপাড়া। বেশ অভিনব কায়দায় গান গেয়ে শুনিয়েছেন তিনি। ইতিমধ্যেই গানটি দিয়ে রিমিক্স তৈরী হয়ে গেছে। আর সেই রিমিক্স গানের লাইন গুলো রীতিমত মুখস্ত হয়ে গিয়েছে সকলের।

এবার ইউটিউবার স্যান্ডি সাহার নজর পড়েছে এই ভাইরাল হওয়া ‘কাঁচা বাদাম’ গানের ওপরে। সারা শরীরে বাদাম দিয়েই ঢাকা। কাঁচা বাদাম দিয়ে মালা তৈরী করে সর্বাঙ্গে পরে নিয়েছে স্যান্ডি। সাথে নাকেও গুঁজে নিয়েছে দুটো বাদাম। পরনে পোশাক বলতে শুধুই একটা গাঢ় ম্যাজেন্টা রঙের শর্টস রয়েছে। তার চারপাশেও বাদামের মালা জড়ানো।

বাদাম সাজে বেশ কিছু ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছে স্যান্ডি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে। আর ছবিগুলির সাথে ক্যাপশনে রয়েছে, ‘আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম, আমার কাছে পাবে শুধু কাঁচা বাদাম’। স্যান্ডির এই ছবি দেখে হাসির রোল উঠেছে নেটপাড়ায়। ইতিমধ্যেই ২৬ হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন ছবিগুলিতে আর হাজারেরও বেশি মানুষ শেয়ার করেছেন এই ছবিগুলি।

ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে নানা ধরণের মন্তব্যে। একজনের মতে, যেটা কেউ করতে পারবে না সেটা স্যান্ডি সাহা পারবে। আরেকজনের মতে, তোমার বাদাম তুমি খাও। তো আবার কেউ ট্রোল করে লিখেছেন, আজ থেকে বাদাম খাবার ইচ্ছেটাই মরে গেল। স্যান্ডি নিজেও কমেন্ট করেছে, ‘কারা কারা আমার কাছে বাদাম গুলো খেতে চাও? ‘

Related Articles

Back to top button