গসিপবিনোদন

এক চুমুতেই মিটল অভিমান! মনোমালিন্য ভুলে ফের মিলমিশ হল পুজোর ‘নতুন কাপল’ স্যান্ডি-নিখিলের

এক চুমুতেই মিটল মান-অভিমানের পালা শেষ। মিটে গেল মনের সকল দূরত্ব। এখানে কথা হচ্ছে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) এবং ইউটিউবার স্যান্ডি সাহার (Sandy Saha)। আসলে মহালয়ার দিন সকালে চরম বচসা হয়েছিল দু’জনের। পঞ্চমীর দিনই মিটে গেল সেই ঝামেলা। শুধু তাই নয়, স্যান্ডি এও ঘোষণা করলেন যে এবার পুজোর ‘নতুন কাপল’ তিনি এবং নিখিলই।

আসলে মহালয়ার দিন শহর কলকাতার এক পাব থেকে জন্মদিনের পার্টি করে বেরোচ্ছিলেন স্যান্ডি। সেখানে উপস্থিত ছিলেন নিখিলও। সৌজন্য বিনিময় করতে ব্যবসায়ীর সঙ্গে দেখা করতে যান ইউটিউবার। কিন্তু স্যান্ডির অভিযোগ, নিখিল সৌজন্য তো দেখানইনি, উল্টে তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এমনকি স্যান্ডিকে মারতেও উদ্যত হয়েছিলেন নিখিল।

Nikhil Jain

কয়েক মাস আগেই যেখানে স্যান্ডি জানিয়েছিলেন, তাঁর নতুন ক্রাশ নিখিল। সেখানে ব্যবসায়ীর থেকে এমন ব্যবহার পেয়ে স্বাভাবিকভাবেই তাঁর একটু খারাপ লেগেছিল। একটি নামী সংবাদমাধ্যমকে সেকথা জানিয়েছেনও তিনি। তবে ক্রাশের কাছ থেকে অমায়িক ব্যবহার পাওয়ার পর অবশ্য সেই কষ্ট অনেকটাই কমে গিয়েছে।

একটি নামী সংবাদমাধ্যমকে নিখিলের সঙ্গে তাঁর বচসা প্রসঙ্গে স্যান্ডি বলেন, ‘আমাদের আবারও এক পাবে দেখা হয়েছিল। তবে আমি অবশ্য এবার কিছু বলিনি। ও (নিখিল) নিজে থেকে এসেই আমার সঙ্গে কথা বলল। আগের দিনের ঘটনার জন্য সরি বলল, ক্ষমা চাইল’।

Sandy Saha

স্যান্ডির সংযোজন, ‘ও ভীষণ সুইট এটা আমি আগেও বলেছি। এর আগে কোনোদিন খারাপ ব্যবহার করেনি। সেদিন নেশা করে ছিল। তাই হয়তো এই কাজ করেছিল। এটা যদিও কোনও অজুহাত নয়। আমার সত্যিই সেদিন প্রচণ্ড খারাপ লেগেছিল’।

পুজো শেষ হওয়ার আগেই নিজের নতুন ক্রাশের সঙ্গে ঝামেলা মিটিয়ে নিতে পেরে বেশ খুশি স্যান্ডি। জনপ্রিয় ইউটিউবার বলেন, ‘নতুন করে সম্পর্কটা শুরু করাই যায়। আমি সেই প্রস্তাবটাও দিয়েছি। আমি ওঁকে ভালোবাসি। ও সেই কথাই বলেছে। যদিও নেশার মধ্যে বলেছে (হেসে)। তবে যাই হয়ে যাক এবার পুজোর নতুন কাপল কিন্ত আমরা দু’জনই’।

Related Articles

Back to top button