ছবিবিনোদনভাইরাল

ট্রেন্ডিংয়ে থাকা চাই! ভাইরাল ‘হরেকৃষ্ণ ১১৭৬’ সাজে হাজির স্যান্ডি সাহা, ক্ষোভ উগরে দিল নেটপাড়া

স্যান্ডি সাহা (Sandi Saha) নামটার সাথে প্রায় সকলেই বেশ পরিচিত। কিভাবে ট্রেন্ডিংয়ে বা শিরোনামে থাকতে হয় সেটা স্যান্ডি বেশ ভালোমতই জানে। নিত্য নতুন অদ্ভুত সাজে সেজে হাজির হতে দেখা যায় স্যান্ডিকে। কাকুলি ফার্নিচার থেকে বাদাম বাদাম এমনকি কিছুদিন আগে সর্বাঙ্গে কমলালেবু ঝুলিয়ে কমলা সুন্দরী সেজে হাজির হয়েছিল স্যান্ডি সাহা। আর এবার ‘হরেকৃষ্ণ ১১৭৬’ ট্রেন্ডে গা ভাসাল স্যান্ডি।

আসলে টেন্ডিংয়ে থাকার জন্যই যে এই ধরণের কান্ডকারখানা করে স্যান্ডি সেটা বেশ বোঝা যায়। যখন যেটা ট্রেন্ডিং চলে তখনই সেদিকে হাজির স্যান্ডি। কিছুদিন আগে ভুবন বাদ্যকরের বাদাম বাদাম গান ভাইরাল হয়েছিল। তারপরেই সর্বাঙ্গে বাদাম গুঁজে হাজির হয়েছিল ‘বাদাম কাকিমা’ সেজে। দিন কয়েক আগেই বাদামের পর কমলা লেবু ঝুলিয়ে ‘কমলা নৃত্য করে’ গানে নাচের ভিডিও শেয়ার করেছিল। যা ব্যাপক ভাইরাল হয়ে পরে।

সম্পত্তি সোশ্যাল মিডিয়াতে নতুন এক ট্রেন্ড এসেছে, সেটা হল ‘হরেকৃষ্ণ ১১৭৬ (Harekrishna 1176)’। ফেসবুক থেকে হোয়াটস্যাপ সর্বত্র ওয়ালে বা স্ট্যাটাসে এই ‘হরেকৃষ্ণ ১১৭৬’ দেখা যাচ্ছে। অনেকের মতে এই বিশেষ সবটি লিখলে নাকি মনোবাঞ্ছা পূর্ণ হবে। তাই বিগত কয়েকদিন ধরে ছোট বড় সবাই এই লেখা পোস্ট করে চলেছেন।

এবার সেই ট্রেন্ডের তালেই কৃষ্ণ সাজে ধরা দিল স্যান্ডি সাহা। সোনালী ধুতি, মাথায় মুকুট পরে গয়নার সাজ  আর হাতে বাঁশি নিয়ে কৃষ্ণ সেজেছে স্যান্ডি। সাথে অবশ্য হলুদ কাগজে লেখা রয়েছে ১১৭৬ সংখ্যাটিও। কৃষ্ণ সেজে বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে স্যান্ডি। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে।

ছবিগুলি শেয়ার করে স্যান্ডি ক্যাপশনে লিখেছে, ‘আমি এই ছবি গুলো নিয়ে খিল্লি করিনি। অনেকেই সিরিয়াল এবং সিনেমাতে ভগবানের সাজেন আমিও তাই সেজেছি। তাও কারো খারাপ লাগলে দুঃখিত আমি। কারো আবেগকে আমি আঘাত দিতে চাইনি আর হ্যাঁ একটি ভিডিও আসছে এই বিষয়ে। ওটা দেখলে কারো মনে কোন প্রশ্ন থাকবে না।’

1176 Hare Krishna Sandy Saha

তবে ছবি ভাইরাল হতেই নেটিজেনদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে। বেশ কিছু লোকে প্রশংসা করেছেন স্যান্ডির এই সাজের। তো কেউ আবার কটাক্ষ করেছেন দেবতাকে নিয়ে এমনভাবে সাজার জন্য। এক নেটিজেনদের মতে, ঠাকুর দেবতাদের নিয়ে এভাবে মজা করা একেবারেই উচিত নয়। আবার অনেকেই ‘১১৭৬ হরেকৃষ্ণ’ এই শব্দটি নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন। এটা লিখলে আদৌ ভালো কিছু হয় কিনা!

Related Articles

Back to top button