ওয়েব সিরিজবিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

শাড়ি-শার্ট-স্নিকার্স, এ কেমন ড্রেস! শারদ সুন্দরী সন্দীপ্তার নতুন ফিউশন দেখে হতবাক নেটপাড়া

বাংলা বিনোদন জগতের ব্যাস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ছোটো পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ছোটো পর্দার গন্ডি ছাড়িয়ে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

বেশ কিছুদিন ছোটো পর্দার অভিনয় থেকে দূরে থাকলেও কিছুদিন আগেই জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানি রাসমণি'(Karunamoyi Rani Rashmoni) সিরিয়ালের মা সারদার চরিত্রে অভিনয়ের মাধ্যমে ছোট পর্দায় কামব্যাক করেছেন অভিনেত্রী। রাণিমার মৃত্যুর পর শুরু হয়েছে ‘রাসমণি উত্তর পর্ব’। এই পর্বে রামকৃষ্ণের পাশাপাশি সিরিয়ালের মূল আকর্ষণ হয়ে উঠেছেন মা সারদা। সিরিয়ালে মা সারদার চরিত্রে দুর্দান্ত অভিনয় করে ফের একবার দর্শকদের মন জয় করে নিয়েছেন সন্দীপ্তা।

সন্দীপ্তা সেন Sandipta Sen in Rani Rashmoni Serial

টলি পাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাকটিভ এবং পপুলার। বর্তমানে ইনস্টাগ্রামে ৯ লক্ষেরও বেশি ফলোয়ার্স রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের সাথে প্রায়শই নিজের নিত্যনতুন ছবি এবং ভিডিও শেয়ার করে নেন অভিনেত্রী। ভালো অভিনয়ের পাশাপাশি সন্দীপ্তা যে নাচেও ভালোই পারদর্শী তা তাঁর প্রোফাইলে উঁকি দিলেই বোঝা যাবে। কারণ সেখানে মাঝে মধ্যেই নাচের নানান ছোটো ছোটো ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।

সামনেই আসছে বাঙালির প্রিয় উৎসব দুর্গাপুজো। আর দুর্গাপুজোর আগেই সদ্য বেশ অন্যরকম সাজে ধরা দিয়েছিলেন অভিনেত্রী।এমনিতে সাজগোজের ব্যাপারে বরাবরই সাধারণ সাজ পোশাক পছন্দ করেন সন্দীপ্তা। এককথায় যা তাঁকে মানায় সেটাই পরেন তিনি। আর পুজোর আগেই সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

সেখানে দেখা যাচ্ছে হলুদ রঙের আরামদায়ক লিনেন জামদানীর সাথে ব্লাউজের বদলে রঙিন ছোট শার্ট আর পায়ে স্নিকার্স পরেছেন অভিনেত্রী। শাড়ির সাথে এই অভিনব ফিউশন করে সোশ্যাল মিডিয়ায় তাক লাগিয়ে দিয়েছেন সন্দীপ্তা। শারদ সুন্দরীর এমন নজরকাড়া সাজ দেখে নেটজেনরা যেমন মুগ্ধ হয়েছেন তেমনই অনেকে শাড়ির সাথে শার্ট- স্নিকার্স পরার কোনো অর্থ খুঁজে পাচ্ছেন না।

Related Articles

Back to top button