বিনোদন

ভুতে বিশ্বাস না করেই এই ঘটনায় চমকে উঠেছিলাম! হাড় হিম করা অলৌকিক অভিজ্ঞতা শেয়ার করলেন সন্দীপ্তা

বাংলা বিনোদন জগতের ব্যাস্ততম অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ছোটো পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ছোটো পর্দার গন্ডি ছাড়িয়ে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী।

জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা কিন্তু মানুষের মন নিয়ে লেখাপড়া করেছেন, অর্থাৎ সাইকোলজির ছাত্রী ছিলেন তিনি। তার যুক্তি বলে ভূত বলে সত্যিই কিছু হয়না। কিন্তু তার মুখের এই গল্পের যখন তিনি অভিজ্ঞতা করেন তখন তার নিজের বিশ্বাসও টলে গিয়েছিল।

আনন্দবাজার অনলাইন এর হয়ে কলম ধরে এই ভৌতিক অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন তিনি। এখন বিকেল গড়িয়ে সন্ধ্যে নামছে ঝুপ করে। চারিদিক নির্জন হতেও সময় বেশি লাগেনা। এমনই এক শীতের বিকেলে ২০১৮ সালে সন্দীপ্তার সঙ্গে ঘটেছিল অদ্ভুত ঘটনা, যা তার ভুতে বিশ্বাস করিনা কনফিডেন্সকে টলিয়ে দিয়েছিল।

সেই ঘটনার বিবরণ দিয়ে সন্দীপ্তা জানান, সেদিন মেকাপ রুম থেকে সবে মাত্র বেরিয়েছেন তিনি। শট দিতে সেটে যাবেন। এমন সময় তিনি কাছেই দাঁড়িয়ে থাকতে দেখেন এক সহপরিচালককে, তাকে ডেকে কথাও বলেন সন্দীপ্তা। কিন্তু উল্টোদিক থেকে কোনো জবাব না আসায় বেশ অবাকই হন তিনি। কিন্তু হাতে বেশি সময় না থাকায় তড়িঘড়ি সেটে পৌঁছন।

কিন্তু সেখানে এসে আরেক চমকের পালা। মেকআপ রুমের সামনে দেখা ওই ব‍্যক্তি দাঁড়িয়ে রয়েছেন শুটিং ফ্লোরে। কিছুক্ষন আগে কেন কথা বললেন না সন্দীপ্তা জিজ্ঞেস করতেই, সহ পরিচালক পালটা সন্দীপ্তা প্রশ্ন করেন, কখন কথা বলেননি তিনি। সন্দীপ্তার মুখে সবটা শুনে পরিচালক জানান ওখানে তিনি সকাল থেকে যানই নি। এই ঘটনায় হাড়হিম হয়ে গিয়েছিল সন্দীপ্তার। কোনো যুক্তি দিয়েই তিনি ঘটনার ব্যখ্যা খুঁজে বের করতে পারেননি।

Related Articles

Back to top button