খবরছবিবিনোদনসিনেমাসিরিয়াল

প্রতীক্ষার অবসান! হাসি মুখে প্রেমিকের সাথে ধরা দিলেন সন্দীপ্তা সেন, মুহূর্তে ভাইরাল হল ছবি

টলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সন্দীপ্তা সেন (Sandipta Sen)। অভিনয় থেকে নাচ সবেতেই দক্ষ সন্দীপ্তা। নিজের অভিনয় দিয়ে মুগ্ধ করেছেন দর্শকদের। সিরিয়াল দিয়ে শুরু হলেও রুপোলি পর্দা থেকে ওটিটি ওয়েব সিরিজেও দেখা মিলেছে অভিনেত্রীর। তবে যাকে দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন নেটিজেনরা তিনি আসলে অভিনেত্রীর মনের মানুষ। অবশেষে নিজের প্রেমিককে প্রকাশ্যে আনলেন সন্দীপ্তা।

দীর্ঘদিন ধরেই টলিপাড়ায় চর্চা শোনা যাচ্ছিল প্রেমে পড়েছেন অভিনেত্রী। তবে প্রেমে পড়লেও প্রেমিকটি কে সেটা প্রকাশ্যে আনছিলেন না। কিন্তু আর নয়, সম্প্রতি নিজের মনের মানুষকে সকলের সামনে এনেছেন সন্দীপ্তা। রবিবারের সন্ধ্যায় হাসি মুখে ধরা দিয়েছেন দুই প্রেমিকযুগল।

Sandipta Sen,Sandipta Sen Boyfriend,Soumya Mukherjee,Tollywood Actress Sandipta Sen,সন্দীপ্তা সেন,সৌম্য মুখোপাধ্যায়,সন্দীপ্তা সেনের প্রেমিক

প্রেমিকের সাথে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘গল্প হলেও সত্যি’। ছবিতে প্রেমিককে দেখা যাচ্ছে ধূসর রঙের একটি জ্যাকেট পরে। আর অন্যদিকে সন্দীপ্তাও একটি গাঢ় নীল রঙের জ্যাকেট পরে রয়েছেন। দুজনের চোখেই চশমা রয়েছে, তবে সন্দীপ্তার চোখেরটা সানগ্লাস।

প্রেমিকের সাথে ছবি শেয়ার করার পরেই হু হু করে ভাইরাল হয়ে গিয়েছে। সাথে সকলের মনেই প্রশ্ন কে এই প্রেমিক? কি করে? এই সমস্ত প্রশ্নেরই উত্তর মিলেছে। অভিনেত্রী জানান, তাঁর মনের মানুষের নাম সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee)। পেশায় প্রযোজক বলা যেতে পারে। কারণ ‘দ্য একেন’ এর ক্রিয়েটিভ প্রযোজনার দায়িত্বে রয়েছে সে।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

অবশ্য এখানেই শেষ নয়, কবে কোথায় কিভাবে শুরু হল সন্দীপ্তার প্রেমকাহিনী সেটাও জানা গিয়েছে। অভিনেত্রী জানিয়েছেন, বিদেশ কয়েক মাস হল তাদের প্রেমের। বন্ধুর মিউজিক ভিডিও রিলিজের অনুষ্ঠানেই প্রথম দেখা। সেখানেই আলাপ হয়, আর আলাপ থেকে তৈরী হয় বন্ধুত্ব। বন্ধুত্ব থেকেই ধীরে ধীরে প্রেমের শুরু। আর বর্তমানে দুজনে হ্যাপি কাপল, সেটা আর বলার অপেক্ষা রাখে না।

সন্দীপ্তার ছবি ভাইরাল হওয়ার পরেই শুভেচ্ছার দল নেমেছে সোশ্যাল মিডিয়াতে। ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীরা সন্দীপ্তাকে কংগ্রাচুলেট করেছেন। মিমি দুটি, আদৃজা রায় সহ অনেকেই কংগ্রাচুলেশন জানিয়েছেন। সাথে নেটিজেনদের থেকে শুভেচ্ছা তো রয়েছেই।

Related Articles

Back to top button