ছবিবিনোদনভাইরাল

শেষমেশ রিক্সাওয়ালা সুদীপ্তা সেন! বোনেকে বসিয়ে রিকশা টানার ছবি শেয়ার করলেন অভিনেত্রী

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন নিজেকে আরও অন্য রকম ভাবে মেলে ধরছেন। তাঁর গ্ল্যামার যেন দিনই দিন বেড়েই চলেছে। সম্প্রতি সন্দীপ্তা একটি ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। যেখানে একেবারেই অন্যভাবে দেখা গিয়েছে অভিনেত্রীকে। কেন? কারণ ছবিতে রিকশাচালক হিসাবে দেখা যাচ্ছে সন্দীপ্তাকে। ছবি শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘রিকশা প্রেম’।

সন্দীপ্তা সেন Sandipta Sen

লকডাউনের মাঝে তবে কি অভিনেত্রী রিকশা নিয়ে বেরোলেন? না একেবারেই নয়। আগেই বলেছি অভিনেত্রী ঘুরতে ভালোবাসেন। এই ছবিটিও অভিনেত্রীকে ভ্রমণ ডায়েরির পাতা থেকে নেওয়া। নিউ ইয়র্কে ঘুরতে গিয়ে বোনের সাথে নানা মজা আর পাগলামির মধ্যে এটি একটি। সেখানে সেন্ট্রাল পার্কে একটি রিকশার চালকের আসনে বসে ছবি তুলেছিলেন অভিনেত্রী। আসলে আজ রবিবার সপ্তাহের শেষে একটু বেরু বেরু করতে চায় মন, অথচ লকডাউনের জন্য সেটা আর হচ্ছে না। তাই ঘোরার ছবি শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

rahul banerjee sandipta sen

সম্প্রতি অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জীর সাথে অভিনেত্রীর প্রেম নিয়ে গুজব রটেছিল সন্দীপ্তার। অবশ্য এটা যে একেবারেই সত্যি নয় সেটা জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন তারা দুজনেই ভালো বন্ধু মাত্র। তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই।

Related Articles

Back to top button