ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

আর লুকোচুরি নয়! সৌম্যর সাথে প্রেমের সম্পর্ক নিয়ে প্রথমবার মুখ খুললেন সন্দীপ্তা 

যাই বলুন সেলিব্রিটি হওয়া কিন্তু মোটেই সহজ বিষয় নয়। ঠিক যেদিন সাফল্যের সাথে বিপুল অর্থ,নাম,যশ,খ্যাতি আসে সেদিনই বোধ হয় জীবন থেকে শেষ হয়ে যায় ‘ব্যক্তিগত’ শব্দটাও। বাংলা বিনোদন জগতের এমনই এক সুন্দরী অভিনেত্রী হলেন সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ১৪ বছরের অভিনয় জীবনের শুরু থেকেই চর্চায় এই মিষ্টি নায়িকা।

২০০৮ সালে ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দুর্গা’ দিয়ে অভিনয় জগতে পা রাখলেও বর্তমানে ছোটো পর্দার গন্ডি ছাড়িয়ে বিনোদন জগতের আরও দুই জনপ্রিয় মাধ্যম সিনেমা এবং ওয়েব সিরিজে দাপিয়ে অভিনয় করছেন সন্দীপ্তা। সিরিয়ালের মাধ্যমে ক্যারিয়ার শুরু হলেও একটা সময় ছোটপর্দা থেকে বিরতি নিয়েছিলেন দীর্ঘ দিনের।

তবে ইদানিং প্রেমের গুঞ্জন ঘিরে ফের একবার শিরোনামে রয়েছেন ছোটপর্দার এই দূর্গা অভিনেত্রী। তবে এবার আর সহ অভিনেতা রাহুল বন্দোপাধ্যায় নয় শোনা যাচ্ছে অভিনেত্রীর এই নতুন প্রেমিক হলেন ইন্ডাস্ট্রিরই পরিচিত  একজন। সূত্রের খবর সন্দীপ্তার এই প্রেমিক একটি জনপ্রিয় OTT-প্লাটফর্মে কর্মরত। জানা যাচ্ছে সন্দীপ্তার মনের মানুষের নাম  সৌম্য মুখোপাধ্যায় (Soumya Mukherjee), ডাক নাম ঋভু।সূত্রের খবর সৌম্য নাকি সম্প্রতি  ‘দ্য একেন’ ছবির সৃজনশীল প্রযোজনার দায়িত্বে ছিলেন।

সম্প্রতি বন্ধুদের সাথে ফিলিপিন্সে (Philippines) ঘুরতে গিয়েছিলেন নায়িকা। জল্পনায় এও শোনা যাচ্ছে সেখানেই  হাজির ছিলেন অভিনেত্রীর বন্ধুদের মধ্যেই হাজির ছিলেন তাঁর এই চর্চিত প্রেমিক (Rumour Boyfriend)সৌম্য। জানা যাচ্ছে এই সম্পর্ক নিয়ে দারুন সিরিয়াস নায়িকা। এমনকি তৈরী হয়েছে তাদের বিয়ের গুঞ্জনও। তবে বারবার এই ধরণের জল্পনা কল্পনা নিয়ে এবার রীতিমতো তিতিবিরক্ত হয়ে উঠেছেন নায়িকা।

সন্দীপ্তা সেন Sandipta Sen

তাই এবার নায়িকা সরাসরি জানিয়েছেন অনেক হয়েছে এবার তাঁর যা বলার আনুষ্ঠানিক ভাবেই ঘোষণা করে দেবেন। যাতে এবার অন্তত মানুষের মুখ বন্ধ হয় তাই  সত্যিটা জানতে এবার ভক্তদের কম করে সাত দিন অপেক্ষা করতে হবে। যা জানানোর তার সবটাই নাকি এবার সোশ্যাল মিডিয়াতেই জানাবেন নায়িকা।

Related Articles

Back to top button