ছবিবিনোদনভাইরালসিনেমা

স্বল্প পোশাক সাথে তীক্ষ আবেদনময়ী চোখ! বোল্ড লুকে সন্দীপ্তা সেন উষ্ণতার পারদ চড়াচ্ছেন নেটপাড়ায়

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপ্তা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী।

Sandipta Sen সন্দীপ্তা সেন

হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপ্তা।

Sandipta Sen সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

যদিও দর্শকেরা সন্দীপ্তাকে ক্লাসিকাল পোশাকে দেখেই অভ্যস্ত, তবে এবার ক্লাসিক লুক ছেড়ে বেশ খানিক বোল্ড লুকে দেখা দিচ্ছেন সন্দীপ্তা। কখনো রংবাহারি ডিজাইনার ডিজাইনার কোটের মাঝ থেকে উঁকি দিচ্ছে সন্দীপ্তার অন্তর্বাস ও ক্লিভেজ। তো কখনো  আবার শীতের দুপুরে মিঠে রড লাগিয়ে বোল্ড রুপে ধরা দিয়েছেন অভিনেত্রী।

সন্দীপ্তা সেন Sandipta Sen

সম্প্রতি সন্দীপ্তা একটি ছবি শেয়ার করেছে তার সোশ্যাল মিডিয়াতে। ছবিতে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন সন্দীপ্তা। ছবিতে সাদা রঙের টাইট পোশাকে দেখা গিয়েছে অভিনেত্রীকে। সাথে  রয়েছে লাস্যময়ী অভিনেত্রী তীক্ষ আবেদনময়ী চোখ আর পিঙ্ক লিপস্টিক দেওয়া ঠোঁট। অভিনেত্রীর এমন ছবি শেয়ার হবার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। শেয়ার হবার কিছু সময়ের মধ্যেই ২৫ হাজারেরও বেশি লাইকে হয়ে গিয়েছে ছবিটিতে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

Related Articles

Back to top button