বিনোদনভিডিও

মানুষের এই মহাদুর্দশায় না নাচলেই ভালো করতেন! ইন্সটা রিলে কোমড় দোলাতেই কটাক্ষের মুখে সন্দীপ্তা

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপা।

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

sandipta sen

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন নিজেকে আরও অন্য রকম ভাবে মেলে ধরছেন। তাঁর গ্ল্যামার যেন দিনই দিন বেড়েই চলেছে। একসময় ‘তুমি আসবে বলে’ সিরিয়ালে অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বাধায় অনেকেই মনে করতেন যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি অনেকে এখনও মনে করেন যে, তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু তাঁরা বারবারই বলেছেন তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় সন্দীপ্তা।

নাচ বরাবরই অভিনেত্রীর কাছে ভালোবাসার জায়গা। নাচের মধ্যেই বাঁচার আনন্দ খুঁজে পান তিনি। সম্প্রতি ইন্সটা রিলে সাদা মিনি স্কার্ট, সাদা ক্রপ টপ, আর পেনসিল হিলে ট্রেন্ডিং গানে কোমড় দুলিয়েছেন অভিনেত্রী। তবে এই পরিস্থিতিতে এই নাচ কতটা প্রয়োজনীয় সেই প্রশ্নই অভিনেত্রীর দিকে ছুঁড়ে দিয়েছেন এক নেটিজেন।

ধেয়ে আসছে ইয়াস৷ ইতিমধ্যেই উপকূলবর্তী এলাকায় ঘূর্ণিঝড়ের তান্ডবে ভেসে গিয়েছে অসংখ্য ঘরবাড়ি, গাড়ি থেকে শুরু করে দোকানপাট। বিপুল ক্ষতির মুখে দীঘা,কাকদ্বীপ সংলগ্ন এলাকা। এর মাঝেই অভিনেত্রীর এই নাচ দেখে এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘মানুষের এই মহাদুর্দশায় না নাচলেই ভালো করতেন!’ কেউবা বলেছেন, ‘এটা কি ইয়াস ডান্স?’ যদিও এই সব প্রশ্নের কোনো উত্তরই দেননি অভিনেত্রী, এবং এই ভিডিও ভাইরাল হয়েছে নিমেষেই।

Related Articles

Back to top button