রঙ মেখে চেনা দায়! হট প্যান্ট, সানগ্লাস পরে ‘বালাম পিচকারি’ গানে কোমর দোলালেন সন্দীপ্তা


টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপা।

সন্দীপ্তা সেন Sandipta Sen

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন নিজেকে আরও অন্য রকম ভাবে মেলে ধরছেন। তাঁর গ্ল্যামার যেন দিনই দিন বেড়েই চলেছে। একসময় ‘তুমি আসবে বলে’ সিরিয়ালে অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বাধায় অনেকেই মনে করতেন যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি অনেকে এখনও মনে করেন যে, তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু তাঁরা বারবারই বলেছেন তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় সন্দীপ্তা।

Sandipta Sen সন্দীপ্তা সেন

গতকালই ছিল দোল পূর্নিমা। আর বসন্তের এই বিশেষ দিনে উৎসবে মেতেছেন টলিউডের অনেক নামজাদা তারকারাই। বাদ যাননি সন্দীপ্তাও। রঙে রঙিন হয়ে সন্দীপ্তা নাচলেন, রণবীর কাপুর দীপিকা পাড়ুকোনের ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’র জনপ্রিয় হোলি স্পেশাল গান ‘বালাম পিচকারিতে’।হট প্যান্ট পরে, চোখে সানগ্লাস এঁটে, আবীর মাখা জামায় সন্দীপ্তার নাচ ইতিমধ্যেই তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এই নাচ নেচেই সকলকে দোল পূর্ণিমার শুভেচ্ছা জানিয়েছেন সন্দীপ্তা।

 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)


Like it? Share with your friends!

659
659 points