নাচ-ই ভালোবাসা! অভিনেত্রী সন্দীপ্তার অপূর্ব নাচ মন কাড়লো নেটিজেনদের, ভাইরাল ভিডিও


টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপা।

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

সন্দীপ্তা সেন sandipta sen

৩৪ বছর বয়সী এই অভিনেত্রী যত দিন যাচ্ছে ততই যেন নিজেকে আরও অন্য রকম ভাবে মেলে ধরছেন। তাঁর গ্ল্যামার যেন দিনই দিন বেড়েই চলেছে। একসময় ‘তুমি আসবে বলে’ সিরিয়ালে অভিনেতা রাহুলের সঙ্গে জুটি বাধায় অনেকেই মনে করতেন যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। এমনকি অনেকে এখনও মনে করেন যে, তাঁদের মধ্যে সম্পর্ক রয়েছে। কিন্তু তাঁরা বারবারই বলেছেন তাঁরা শুধুমাত্র ভালো বন্ধু। তবে, অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় সন্দীপ্তা।

সন্দীপ্তা সেন sandipta sen

নাচ বরাবরই অভিনেত্রীর কাছে ভালোবাসার জায়গা। নাচের মধ্যেই বাঁচার আনন্দ খুঁজে পান তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভারি সুন্দর একটি নাচের ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা। হলুদ নীল পোশাকে ‘সাজন বিন’ গানে নাচছেন অভিনেত্রী। বিশ্ব নৃত্য দিবসেই এই ভিডিও পোস্ট করেছেন সন্দীপ্তা। সাথে ক্যাপশনে অ্যালবার্ট আইনস্টাইনের একটি উক্তি ধার করে লিখেছেন, ,”আমরা হাসির জন্য নাচ করি, কান্নার জন্য আমরা নাচ করব, পাগলের জন্য নাচ করব, আমরা ভয়ে নেচে নেচে উঠব, আমরা আশার জন্য নাচব, আমরা চিৎকারে নেচে উঠব, আমরা নৃত্যশিল্পী, আমরা স্বপ্ন তৈরি করি।”

 

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)