ছবিবিনোদনভাইরাল

ক্লাসিক লুক ছেড়ে বোল্ড বিউটি হলেন সন্দীপ্তা সেন, অভিনেত্রীর ছবি ভাইরাল নেটপাড়ায়

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপ্তা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। হইচই নামক ওটিটি প্লাটফর্মে ‘আস্তে লেডিস’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই ওয়েব সিরিজে অভিনয়ের ফলে দারুন জনপ্রিয়তা পেয়েছিলেন অভিনেত্রী। আবার ভালো অভিনেত্রী হবার পাশাপাশি ভালো নৃত্যশিল্পী সন্দীপ্তা।

Sandipta Sen সন্দীপ্তা সেন

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতে খুব ভালো বসেন সন্দীপ্তা তাই কাজের ফাঁকে প্রায়শই ঘুরতে বেরিয়ে পড়েন। আর ঘুরতে গিয়ে নানান মুহূর্তের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

সম্প্রতি সন্দীপ্তা একটি ছবি শেয়ার করেছে তার সোশ্যাল মিডিয়াতে। ছবিতে বেশ খানিকটা বোল্ড লুকে দেখা গিয়েছে সন্দীপ্তাকে। যদিও দর্শকেরা সন্দীপ্তাকে ক্লাসিকাল পোশাকে দেখেই অভ্যস্ত, তবে এবার ক্লাসিক লুক ছেড়ে বেশ খানিক বোল্ড লুকে দেখা গেল সন্দীপ্তাকে। ছবিতে রংবাহারি ডিজাইনার কত পরে দেখা যাচ্ছে সন্দ্বিতাকে। কোটের মাঝ থেকে উঁকি দিচ্ছে সন্দীপ্তার অন্তর্বাস ও ক্লিভেজ। সাথে খোলা চুলে প্রাণবন্ত সন্দীপ্তা। ছবিটি শেয়ার করার পর থেকেই তা ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

সন্দীপ্তা সেন Sandipta Sen

Related Articles

Back to top button