বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

জন্মাষ্টমী উপলক্ষে কৃষ্ণের জন্য রাধিকা সাজলেন সন্দীপ্তা, মিষ্টি সাজের ভিডিও দেখে প্রশংসার ঝড়

টলিউড তথা বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ সন্দীপ্তা সেন (Sandipta Sen)। ‘টাপুর টুপুর’, ‘তুমি আসবে বলেই’ ইত্যাদি সিরিয়ালের দুর্দান্ত অভিনয় করেছেন অভিনেত্রী। আর এই দুর্দান্ত অভিনয়ের জেরেই বাঙালি দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন সন্দীপা। বর্তমানে টেলিভিশনে তো বটেই ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন অভিনেত্রী। রানী রাসমণি সিরিয়ালের উত্তরপর্বে মা সরদার ভূমিকায় রয়েছেন সন্দীপ্তা।

সন্দীপ্তা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় ও পপুলার। সোশ্যাল মিডিয়াতে ৭ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে সন্দীপ্তার। আর অনুগামীদের প্রতিনিয়ত নিজের ছবি ও ভিডিও শেয়ার করে মাতিয়ে রাখেন অভিনেত্রী। ঘুরতেও খুব ভালোবাসেন অভিনেত্রী তাই তার প্রোফাইলে উঁকি দিলে ঘুরতে যাবার ছবি থেকে শুরু করে নাচের ভিডিও দেখতে পাবেন।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি মিষ্টি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। গতকাল ছিল জন্মাষ্টমী, কৃষ্ণের জন্য উৎসর্গ এই দিনটিতে সকলেই কৃষ্ণকে নিজের মত করে সুন্দর সাজে সাজিয়ে পুজো করেন। আর কৃষ্ণের সাথে  অবিচ্ছেদ্যভাবে যার নাম জড়িয়ে আছে তিনি হলেন রাধা। এবার সেই কৃষ্ণের রাধিকার সাজেই হাজির হয়েছেন সন্দীপ্তা।

Sandipta Sen as Radha Reel Video

খোলা চুল আর সুন্দর সাজে ফুলের দোলনায় বসে থাকতে দেখা যাচ্ছে সন্দীপ্তাকে। মাথায় ফুলের টিকলি পরে মোহময়ী হাসিমুখে দোল কাচ্ছেন সন্দীপ্তা। সকাল সকাল নিজের ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী। আর ভিডিও  শেয়ার করার কয়েক মিনিটের মধ্যেই হাজারো অনুগামীরা সেই ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

প্রসঙ্গত, সন্দীপ্তার বাড়িতেও গতকাল জন্মাষ্টমীর পুজো হয়েছে। বাড়ির কৃষ্ণকে সুন্দর করে সাজিয়ে সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেই ছবিও ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল কিছু সময়ের মধ্যেই। আসলে সোশ্যাল মিডিয়াতে লম্বা ফ্যান ফলোয়িং রয়েছে সন্দীপ্তার। অভিনেত্রীর নতুন ছবি বা ভিডিওর জন্য  অপেক্ষায়  থাকেন তারা। তাই কিছু শেয়ার হলেই সেটা ভাইরাল হতে খুব একটা সময় লাগে না বললেই চলে।

Related Articles

Back to top button