ওয়েব সিরিজবিনোদনসিরিয়াল

১৪ বছর পর আবার একসাথে রাসমণি আর সারদা! নতুন রূপে ধরা দিচ্ছেন পর্দায় 

বাংলার সিরিয়ালপ্রেমী দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল হল জি বাংলার ভক্তিমূলক সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’ (Karunamoyi Rani Rashmoni)। এই ধারাবাহিকে রানী রাসমনির চরিত্রে অভিনয় করে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন টেলি অভিনেত্রী দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। শুরু থেকেই এই ধারাবাহিকে অভিনয় করে অল্পদিনেই দর্শকদের মন জয় করে নিয়েছিলেন পর্দার রানিমা।

মাত্র অল্প কয়েকদিনের মধ্যেই পৌঁছে গিয়েছিলেন দর্শকদের ঘরে ঘরে। চলতি বছরের শুরুতেই শেষ হয়েছে এই সিরিয়ালের সম্প্রচার। যদিও সিরিয়াল শেষ হওয়ার আগেই সিরিয়ালে মৃত্যু দেখানো হয়েছিল রানিমার। তারপরে বেশ কিছুদিন চলেছিল করুণাময়ী রাসমণি উত্তর পর্ব। ধারাবাহিকে রামকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন সৌরভ সাহা। তাঁর অভিনয় আজীবন মনে রাখবেন দর্শক।

rani rashmoni রানী রাসমণি

তার বিপরীতে এই সিরিয়াযে মা সারদার চরিত্রে অভিনয় করেছিলেন জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)। তবে সেসময় সিরিয়ালে মা সরদার সাথে দেখা যায়নি রাসমণিকে। এরই মধ্যে শোনা যাচ্ছে সন্দীপ্তা আর দিতিপ্রিয়াকে আবার একসাথে পর্দায় দেখতে চলেছেন দর্শক। এবার খুব শিগগিরই তারা একসাথে জুটি বাঁধবেন একটি নতুন প্রজেক্টে।

আসলে এবার একই ওয়েব সিরিজের কাজ করতে চলেছেন এই দুই অভিনেত্রী। এই খবর প্রকাশ্যে আসতেই তাদের একসাথে দেখার অপেক্ষায় রয়েছেন দর্শকরা। প্রসঙ্গত এই ওয়েব সিরিজেই প্রথম নয় ইতিপূর্বে একসাথে সন্দীপ্তা আর দিতিপ্রিয়া কাজ করেছেন একটি সিরিয়ালেও। আজ থেকে ১৪ বছর আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক দুর্গাতে একসাথে দেখা গিয়েছিল তাদের।

এই সিরিয়ালের মুখ্য চরিত্র অর্থাৎ দুর্গার চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ্তা। সেখানেই এক শিশু শিল্পীর চরিত্রে অভিনয় করে রাসমণি অভিনেত্রী দিতিপ্রিয়া। প্রসঙ্গত এ নিয়ে দিতিপ্রিয়া তার চতুর্থ ওয়েব সিরিজে কাজ করতে চলেছেন।  করুণাময়ী রানী রাসমণি শেষ হওয়ার পর থেকে রানিমার খোলস ছেড়ে বেরিয়ে আসার মরিয়া চেষ্টা চালিয়ে যাচ্ছেন দিতিপ্রিয়া।সিরিয়াল শেষ হতে না হতেই পরপর মুক্তি পেয়েছে দিতিপ্রিয়া অভিনীত তিন তিনটি সিনেমা ‘আয় খুকু আয়’, ‘অভিযাত্রিক’ আর ‘কলকাতা চলন্তিকা’। অন্যদিকে সন্দীপ্তাকে শেষবার দেখা গিয়েছিল অঞ্জন দত্ত পরিচালিত মার্ডার ইন দ্য হিলস ওয়েব সিরিজে।

Related Articles

Back to top button