ছবিবিনোদনভাইরাল

বিয়ের রাত পোহাতেই মা! যশের হাতে সিঁদুর পরেই খুশির খবর জানালেন নুতন স্ত্রী

কিছুদিন আগেই মা হয়েছেন টলিউডের অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। অভিনেতা যশ দাসগুপ্তই (Yash Dasgupta) নাকি নুসরতপুত্র ঈশানের (Yishaan) বাবা এই নিয়ে তুমুল আলোচনা চলছিল সোশ্যাল মিডিয়াতে। এরপরেই প্রকাশ্যে আসে ঈশানের জন্মপরিচয় পত্র। সেখানে বাবার নামের জায়গায় স্পষ্ট লেখা দেবাশীষ দাসগুপ্ত। সুতরাং যশই যে নুসরতের সন্তানের এটা বোঝাই যাচ্ছে নুসরতের সন্তানের বাবা যশই।

এই খবর নিয়ে যখন রীতিমত তুমুল চর্চা চলছে তখনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। ভাইরাল ভিডিওতে দেখা যায় ক্যামেরার সামনেই যশ নিজের হাতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন। প্রথমে সবাই ভেবেছিলেন নুসরতকেই হয়তো সিঁদুর পরিয়ে দিচ্ছেন যশ। কিন্তু তা নয়, নুসরতের বদলে ইউটিউবার স্যান্ডি সাহাকেই (Sandy Saha) সিঁদুর পরিয়েছেন যশ।

স্যান্ডি নিজেই সেই ভিডিও শেয়ার করেছে সমস্ত সোশ্যাল মিডিয়াতে। আর ভিডিও শেয়ার হওয়া মাত্রই ঝড়ের বেগে ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যশ নিজের হাতেই কমলা রঙের মেটে সিঁদুর পরিয়ে দিচ্ছে স্যান্ডির সিঁথিতে। ভিডিও শেয়ার করে স্যান্ডি লিখেছেন, ‘অবশেষে তার প্রেমের রং আমার সিঁথিতে রাঙিয়ে দিয়ে আমাকে ইয়াশিকা করে রাখলো’। এই বিয়ের মাধ্যমেই বহুদিনের স্বপ্নপূরণ হয়েছে স্যান্ডির সেই কথাও নিজেই জানিয়েছে সে।

তবে এবার বিয়ের থেকেও বড় কিছু ঘটে গেল! বিয়ের একরাত পেরোতেই এল সুখবর। হ্যাঁ ঠিকই ধরেছেন বিয়ের রাত পোহাতেই মা হচ্ছে স্যান্ডি সাহা। নিজেই সেই খুশির খবর শেয়ার করেছে স্যান্ডি। ফেসবুকে যশের সাথে সিঁদুর পরেই ছবি শেয়ার করেছে স্যান্ডি। ছবিতে একসাথে দেখা যাচ্ছে দুজনকে,  স্যান্ডির পেটে হাত রেখে দাঁড়িয়ে রয়েছে যশ। আর ছবির ক্যাপশনে লেখা রয়েছে, ‘দুই থেকে তিন হতে চলেছি’।

Sandy Saha going to be mother of Yash Dasgupta's baby

নানা, চিন্তার কিছুই নেই সম্পূর্ণটাই মজার চলে তৈরী। স্যান্ডি সাহা এমনিতেই এমন পাগলামো কান্ডকারখানা করে থাকে। মানুষকে বিনোদন দেওয়া আর হাসানোর জন্যই এমনটা করে থাকে সে। তবে দুই থেকে তিন হবার খবর শেয়ার করেই শেষ নয়! হবু সন্তানের জন্য নাম ঠিক করতেও শুরু করেছে সে। নেটিজেনদের থেকে সন্তানের নামের সাজেশন চাইছে স্যান্ডি। সাথে নিজেও প্রস্তাব দিয়েছে ‘Yandy’ নাম রাখার।

Related Articles

Back to top button