বিনোদনভাইরালভিডিও

মা উড়ালপুলে গাড়ি থামিয়ে নাইটি পরেই নাচ! স্যান্ডি সাহার ভিডিও ভাইরাল হতেই হাতে পুলিশের নোটিশ

স্যান্ডি সাহা (Sandi Saha) নামটার সাথে প্রায় সকলেই বেশ পরিচিত। কোনো না যেকোনো বিতর্কের সাথে জড়িয়ে মাঝে মধ্যেই শিরোনামে আসতে দেখা যায় স্যান্ডি সাহাকে। সমাজের লোকের কথা গায়ে না মেখে নিত্য নতুন সাজে হাজির হন স্যান্ডি সাহা। ইতিমধ্যেই জনপ্রিয় ইউটিউবারদের খাতায় নাম উঠে গিয়েছে তার। কখনো কাদা কাদা, তো ক্ষোব অদ্ভুত সমস্ত কাপড়  চোপড় পড়া সবেতেই রয়েছে স্যান্ডি সাহা।

তবে সম্প্রতি আবারো শিরোনামে এসে গিয়েছে স্যান্ডি সাহা। এখন নিশ্চই প্রশ্ন জাগছে আবার নতুন কি করে বসল সে? এর উত্তরই জানাতে চলেছি। আসলে বিগত কিছুদিন ধরে রাজনৈতিক একটি বিজ্ঞাপন নিয়ে ব্যাপক খিল্লি শুরু হয়েছে। যার কেন্দ্রবিন্দু হল কলকাতার মা উড়ালপুল। সেই মা উড়ালপুলেই এবার দেখা মিলল স্যান্ডি সাহার।

এখন কথা হচ্ছে মা উড়ালপুল কি এমন হল যে পুলিশি ঝামেলায় জড়ালেন স্যান্ডি। আসলে মা উড়ালপুলের ওপরেই গাড়ি থামিয়ে নাইটি পড়ে উদ্যম নাচে মেতে উঠেছিলেন স্যান্ডি সাহা। সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করতেই মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে পরে। ভাইরাল সেই ভিডিও নজরে আসে লালবাজারের, সেখানেই বাঁধে বিপত্তি।

উড়ালপুলের মধ্যে অকারণে গাড়ি থামানোর অভিযোগে ইতিমধ্যেই গাড়ির মালিক ও স্যান্ডি সাহার নামে ব্যবস্থা নিয়েছে তিলজলা ট্র‍্যাফিক গার্ড। যার জেরে বিপাকে পড়েছে স্যান্ডি সাহা, সাথে গাড়ির চালকও। তিনি জানিয়েছেন, স্যান্ডিকে নাকি বারবার ব্যারন করেছিলেন তিনি উড়ালপুল গাড়ি থামিয়ে না নামার জন্য। তবে সে কথা শোনেননি স্যান্ডি।

এদিকে স্যান্ডির মতে, “ক‍্যাব চালক বলেছেন উনি বারন করা সত্ত্বেও আমি উড়ালপুলে নেমেছি। পুলিস এলে নাকি আমি নাটক করতে বলেছিলাম। এমন কিছুই আমি করিনি। আমি শুধু ওঁকে বলেছিলাম গাড়িটা দাঁড় করাতে আমি ভিডিও করব। চালকের উচিত ছিল নিষেধাজ্ঞার কথা আমায় জানানো। কিন্তু উনি সেটা করেননি। বরং বলেচিলেন কোনও অসুবিধা নেই। আমি এরপর নেমে যাই এবং নাচানাচি করে ভিডিও বানাই। সে তো আমি সবসময়ই রাস্তায় বেরলে নাচানাচি করি।”

অবশ্য ক্যাব চালকের বিরুদ্ধে যাতে কোনো কড়া পরোক্ষেপ যেমন লাইসেন্স বাতিল যাতে যতে না আক্রা হয় তার জন্য পুলিশের কাছে আবেদন জানিয়েছেন স্যান্ডি। শুধু তাই নয় প্রয়োজনে চালককে অর্থ সাহায্য করতেও রাজি সে। তবে গোটা ব্যাপারে যে আইনি জটিলতায় জড়িয়েছে স্যান্ডি সাহা সেটা বোঝাই যাচ্ছে।

Related Articles

Back to top button