বিনোদনভাইরালভিডিও

কখনো চোখে চোখে কথা, কখনো লঙ ড্রাইভ! ধর্মের পথে থাকার নাম করে হালাল প্রেমে হাবুডুবু খাচ্ছেন সানা খান

ধর্মের পথ অনুসরণ করতে চান বলে অভিনয় (bollywood) ছেড়েছিলেন সানা খান। ‘জয় হো’ (jai ho) সিনেমায় সালমানের (salman khan) বিপরীতে পর্দা কাঁপিয়েছিলেন সানা (sana khan), বিগবস-৬ (bigboss) এর প্রতিযোগী হিসেবেও বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছিলেন তিনি।কিন্তু সেসব ছেড়ে, আল্লাহার নির্দেশেই বাকি জীবন কাটিয়ে দেবেন বলেই ঠিক করেছিলেন সানা। কিন্তু তার দিন কয়েক পরেই গুজরাতের মৌলানা অনস সাঈদকে বিয়ে করে সংসার পাতেন সানা। আর এরপরেই তাকে নিয়ে শুরু হয় নেটপাড়ায় জোর শোরগোল। আল্লাহর নির্দেশের গুজরাতের মৌলানাকে বিয়ে করেছেন বলে সানা জানালেই তাঁকে ট্রোল করতে শুরু করেন নেট জনতার একাংশ।

সব ছেড়েছুড়ে ধর্মের পথ অনুসরণ করতে চাওয়া অভিনেত্রী এখন একেবারে জাঁকিয়ে সংসার করছেন। কখনো বরের সঙ্গে ফুরফুরে মেজাজে লঙ ড্রাইভে যাচ্ছেন তো কখনও চোখে চোখে কথা বলে করছেন প্রেম বিনিময়। কিন্তু তার এই বিয়ে মোটেই মেনে নিতে পারছেন না নেটবাসী।

বিনোদন জগতে থাকার সময় সানা খান অতটা পরিচিত ছিলেন না, যতটা তিনি হয়ে উঠেছেন বিয়ের পর থেকে। রোজই বরের সাথে নিত্যনতুন ভিডিও আপলোড করে চলেছেন সানা। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গেছে, হাতে হাত রেখে চোখে চোখে কথা বলছেন সাঈদ, সানা। আবার আরেকটি ভিডিওতে দেখা গেছে, গাড়িতে করে ফুরফুরে মেজাজে লংড্রাইভে বেরিয়েছেন সানা সাঈদ। কিন্তু ভিডিওর কমেন্টে চোখ রাখলেই দেখা যাবে, এই ভিডিওকে কার্যত হাসির খোরাক করে তুলেছেন নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Telly Tashan (@tellytashan)

Related Articles

Back to top button