ছবিবিনোদন

মনের মত সাজতে পারেননি বিয়ের দিন! সোশ্যাল মিডিয়াতে মনের সুপ্ত ইচ্ছের কথা জানালেন সাহা খান

বলিউডের জাঁকজমক ছেড়ে ধর্মের পথ অনুসরণ করতে চেয়ে অভিনয় ছেড়েছেন সানা খান (Sana Khan)। ‘জয় হো’ ছবিতে সালমানের সাথে পর্দ কাঁপিয়েছিলেন সানা। বিগবস-৬ এর প্রতিযোগী হিসেবেও বিপুল জনপ্রিয়তা কুড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু সেসব ছেড়ে, আল্লাহার নির্দেশেই বাকি জীবন কাটিয়ে দেবেন বলেই ঠিক করেছিলেন সানা। কিন্তু তার দিন কয়েক পরেই গুজরাতের ব্যবসায়ী মৌলানা আনাস সাঈদকে বিয়ে করে সংসারে মেতেছেন সানা।

বিয়ের দিন সাদা রঙের হিজাবে দেখা গিয়েছিল অভিনেত্রী সানাকে। আর সানার এই পরিবর্তনের পরেই তাকে নিয়ে শুরু হয় নেটপাড়ায় আলোচনা। নেটিজনদের অনেকের মতে সাঈদই সানাকে অভিনয় ছাড়তে বাধ্য করেছে। যদিও সেসব মন্তব্যকে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। সানা বলেছেন যে তিনি রাতারাতি সাঈদকে বিয়ের সিদ্ধান্ত নেননি। বহুদিন ধরে সাঈদের মত একজনকে স্বামী হিসাবে পাবারই প্রার্থনা করেছিলেন তিনি।

Sana khan সানা খান sayeed wedding

বিয়ের পর সানা ও সাঈদ কাশ্মীরে উড়ে গিয়েছিলেন হানিমুনে। সেখান থেকে নিজেদের হানিমুনের কিছু ছবি শেয়ার করেছিনে সানা। সম্প্রতি নিজের বিয়ের ইচ্ছা সন্মন্ধে আরো একটি বিষয় শেয়ার করলেন অভিনেত্রী। আসলে বিয়ের দিনে কি ধরণের পোশাক পড়তে চেয়েছিলেন সেটারই কিছু ছবি শেয়ার করেছেন এদিন সানা।

Sana khan সানা খান

ছবিতে হলুদ রঙের পোশাক ও ডিজাইনার ওড়নার সাথে দেখা গিয়েছে অভিনেত্রীকে। মাথা থেকে চুল পুরোটাই ঢাকা রয়েছে গোলাপ আর জুঁই ফুলে। বলতে গেলে ফুলের মুকুট পরেই এদিন হাজির হয়েছেন সানা খান। ছবি শেয়ার  করে সানা লিখেছেন, ‘আসলে বিয়ের দিন আমি এরখমই এরকম মুকুট পড়তে চেয়েছিলাম। কিন্তু তখন সেটা অর্ডার করতে ভুলে গেছিলাম’। এর সাথে সানা লিখেছেন, ‘যদিও অনেক দেরিতে এই ছবি দিচ্ছি তাও এই তাজা ফুল গুলি আমার দারুন লাগছে’।

Sana khan সানা খান

Related Articles

Back to top button