ভাইরালভিডিও

হাইওয়েতে ছড়িয়ে পরে রয়েছে টাকা! গাড়ি ছেড়ে রাস্তায় টাকা কুড়োতে ব্যস্ত সবাই, রইল ভাইরাল ভিডিও

রাস্তা দিয়ে যেতে গিয়ে কোনোদিন দশ কুড়ি বা একশো টাকার নোট কুড়িয়ে পেয়েছেন? চোখের সামনে টাকা (money) পরে থাকতে দেখে খুশি হয়েছিলেন নিশ্চই। এবার ভাবুন যদি গোটা রাস্তাটাই টাকায় ভরি দেখেন! কথাই বলে, ‘উপরওয়ালা যাব দেতা হ্যায় ছাপ্পড় ফারকে দেতা হ্যায়’। সম্প্রতি এমনই একটি ঘটনা ঘটেছে কিছু মানুষের সাথে। রাস্তা দিয়ে যেতে যেতে দেখা গেল গোটা রাস্তায় ছড়ানো টাকা।

ভাবছেন এও আবার হয় নাকি? আসলে ব্যাপারটা কিন্তু একেবারেই সত্যি। অদ্ভুত এই ঘটনাটি ঘটেছে সান দিয়াগোতে। সেখানে একটি হাইওয়ের রাস্তায় চারিদিকে টাকা ছড়িয়ে রয়েছে। যেটা দেখে গাড়ি চালকেরা গাড়ি থেকে নেমে টাকা কুড়োতে শুরু করেছে। যে যতটা পারছে টাকা কুড়িয়ে নিচ্ছে। আর নেবে নাই বা কেন? রাস্তায় এত টাকা পরে থাকতে দেখলে যে কারোরই টাকা কুড়িয়ে নিতে ইচ্ছা করবে।

গোটা ঘঁটনার একটি ভিডিও করে শেয়ার করেছেন ডেমি ব্যাগবি নামের এক মহিলা। তিনিও টাকায় ভর্তি রাস্তা দিয়েই যাচ্ছিলেন। আর রাস্তায় এভাবে টাকা ছড়িয়ে পরে থাকতে দেখে নেমে কিছু টাকা কুড়িয়ে আকাশে ওড়াতে থাকেন। যদিও তিনি আদৌ টাকা নিয়েছেন কি না সেটা নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। তবে তার ভিডিও দেখলেই বোঝা যাচ্ছে আশে পাশে একাধিক ব্যক্তি টাকা কুড়োতে ব্যস্ত।

ভিডিওটি ইনস্টাগ্রাম শেয়ার হবার পর থেকেই ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছে। আসলে এমন ঘটনা তো আর রোজ রোজ হয় না তাই নেটিজেনরা এমন ভিডিও খুব একটা দেখতেও পান না। তাই ভিডিওতে এমন একখানা কান্ড দেখা মাত্রই তাকে হুড়মুড়িয়ে বাড়তে শুরু করেছে দর্শকের সংখ্যা। ইতিমধ্যেই প্রায় ১ লক্ষ দর্শক হয়ে গিয়েছে ভিডিওটিতে।

ভিডিও দেখে  নেটিজেনরা নানা ধরণের মজাদার মন্তব্যও করেছেন। একজনের মতে, আমার মানিব্যাগটা কেউ দেখেছে? তো কেউ আবার জানিয়েছেন এভাবে মোটেই টাকা কুড়োনো উচিত নয়! এতে জেল পর্যন্ত হতে পারে। তাছাড়া এই ভিডিওটিই অপরাধীদের ধরিয়ে দিতে সাহায্য করবে।

অবশ্য হয়েছেও তেমনটাই, ভাইরাল ভিডিওর ওপর ভিত্তি করে ইতিমধ্যেই কিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। যেমনটা জানা যাচ্ছ একটা আর্মারড ট্রাকের থেকে এই ক্যাশ টাকা ছড়িয়ে পড়েছিল। স্থানীয় পুলিশের মতে তারা FBI এর সাথে গোটা বিষয়ের তদন্ত করছেন। যারা টাকা নিয়েছেন তাদের অবশই ফেরত দেওয়া উচিত নাহলে যথেষ্ট ভিডিও প্রমাণ রয়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Back to top button