টেক নিউস

একদুটো নয় চারটে ক্যামেরা আর বিশাল ব্যাটারি নিয়ে লঞ্চ হতে চলেছে Samsung Galaxy M12

বর্তমানে প্রতিদিনই নিত্যনতুন স্মার্টফোন লঞ্চ হয়ে চলেছে। আর প্রযুক্তির এই দৌড়ে পিছিয়ে নেই Samsung । কম বাজেট থেকে শুরু করে মিড-রেঞ্জ এমনকি হাই বাজেটে দুর্দান্ত সমস্ত নতুন ফোন লঞ্চ করে চলেছে স্যামসাঙ (Samsung)। এবার আরো একটি ধামাকাদার ফোন Samsung Galazy M12 লঞ্চ করতে চলেছে স্যামসাঙ।

নতুন এই ফোনটিতে দুর্দান্ত সব ফিচার থাকবে বলেই জানা যাচ্ছে।যেমনটা জানা যাচ্ছে এই ফোনটা মোট চারটি ক্যামেরা অর্থাৎ কোয়াড ক্যামেরা সেট আপ থাকতে চলেছে ব্যাক সাইডে। সাথে থাকবে বড় স্ক্রিন ও বড় ব্যাটারী। আসুন এক ঝলকে দেখে নেওয়া যাক নতুন এই ফোনটির স্পেসিফিকেশন।

Tech news Samsung Galaxy M12

Samsung Galazy M12 এর স্পেসিফিকেশন 

  • নতুন এই ফোনটিতে প্রসেসর হিসাবে থাকছে ২ গিগাহার্জের অক্টা কর প্রসেসর। সম্ভবত স্ন্যাপড্রাগন ৮৫০ এর সাথে আসতে পারে ফোনটি। সাথে থাকবে Mali G76জিপিইউ।
  • ফোনটি বেশ কয়েকটি র‌্যাম ও স্টোরেজ অপশনে পাওয়া যাবে। র‌্যামের ক্ষেত্রে ৩/৪/৬ জিবি অপসন থাকবে, একইভাবে স্টোরেজের ক্ষেত্রেও ৩২/৬৪/১২৮ জিবি এর অপসন থাকবে।
  • ফোনটিতে ৬০০০ এমএইচ এর বড়সড় ব্যাটারি থাকতে পারে।
  • এই ফোনটিতে ৬.৫ ইঞ্চি এর এইচডি প্লাস ডিসপ্লে থাকবে। ডিসপ্লেটি হবে একটি ইনফিনিটি নচ ডিসপ্লে।
  • ক্যামেরা হিসাবে ফোনটিতে ৪টি রিয়ার ক্যামেরা থাকবে। যার মধ্যে ৪৮ এমপি এর মেন ক্যামেরা, ৫ এমপি আলট্রাওয়াইড ক্যামেরা, ২এমপি ম্যাক্রো ও ২ এমপি ডেপ্ত ক্যামেরা থাকছে। সাথে থাকছে ৮ এমপি এর ফ্রন্ট ক্যামেরা।
  • এছাড়াও জানা যাচ্ছে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমেই পাওয়া যাবে।

এখননো ফোনটির অফিসিয়াল লঞ্চ হয়নি। যার ফলে ফোনটির দাম সন্মন্ধে জানা যায়নি। তবে আশা করা হচ্ছে ফোনটি একটি মিড রেঞ্জের ফোন হতে চলেছে। আরো জানা গিয়েছে যে ফোনটি মূলত ৩টি কালার অপশনে পাওয়া যেতে পারে। এখন অপেক্ষা অফিসিয়াল লঞ্চের।

Related Articles

Back to top button