বিনোদনভিডিওসিনেমাসিরিয়াল

ছিল মেয়ে হয়ে গেল বউ! সময়ের সাথে বদলেছে সম্পর্কের সমীকরণ, নতুন রোমান্টিক জুটি সম্রাট-ঋত্বিকা

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ হলেন সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। বর্তমানে স্টার জলসার ‘গঙ্গারাম’ সিরিয়ালে স্যামির চরিত্রে অভিনয় করছেন তিনি। বিগত দু-দশক ধরে ছবি, সিরিয়াল করে বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ হয়ে উঠেছেন তিনি। এছাড়াও তাঁর একটি অ্যাক্টিং স্কুলও আছে। দীর্ঘ সময় অভিনয়ের সঙ্গে যুক্ত থেকেও সম্রাটের চেহারায় বদল ঘটেনি একটুও। নিজের চেহারাকে এত সুন্দর করে ধরে রাখার বিষয়টি সত্যিই প্রশংসনীয়।

তাঁর রিয়েল লাইফ স্ত্রীর নাম ময়না মুখোপাধ্যায়। তিনিও অভিনয় জগতের সঙ্গে যুক্ত। বর্তমানে জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে মোদক পরিবারের বড় বৌমা অর্থাৎ সিদ্ধার্থের প্রয়াত মায়ের চরিত্রে মাঝে মধ্যে দেখা যায় তাঁকে। তবে স্ত্রীকে নিয়ে জীবনের এক ব্যক্তিগত অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন সম্রাট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে বৃত্ত পূর্ণ হওয়ার কথা জানিয়েছেন।

Samrat Mukherjee সম্রাট মুখার্জী Rittika Sen ঋত্বিকা সেন

সম্রাট জানিয়েছেন সম্প্রতি তিনি এক অদ্ভুত ঘটনার সাক্ষী হয়েছেন। ১২ বছর আগে যে তাঁর মেয়ে ছিল এখন সেই তাঁর বউ। তবে এই অদ্ভূত বদল রিয়েল লাইফে নয় হয়েছে সম্রাটের রিল লাইফ লাভ স্টোরিতে। আসলে আজ থেকে ১০ বছর আগে স্টার জলসার ‘বউ কথা কও’ মেগা ধারাবাহিকে সাগর সেনের চরিত্রে অভিনয় করেছিলেন সম্রাট। আর সেখানে তাঁর মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন ঋত্বিকা সেন (Rittika Sen)। দীর্ঘ সফর পেরিয়ে এখন টলিপাড়ার পরিচিত মুখ সেই ছোট্ট মিলি। ১২ বছর পর ফের একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন সম্রাট-ঋত্বিকা।

বর্তমানেএকটি গানের মিউজিক ভিডিয়োতে কাজ করেছেন সম্রাট-ঋত্বিকা। সেখানে সম্রাটের স্ত্রীর চরিত্রে দেখা যাবে ঋত্বিকাকে। সদ্যই দার্লিজিং-এ এই গানের শ্যুটিং সেরেছেন তাঁরা। জানা যাচ্ছে জুবিন গর্গের গাওয়া গানটি দুর্গা পুজোর মুখে মুক্তি পাবে। ১২ বছর আগে ঋতিকার অভিনয় দেখে মুগ্ধ হয়ে বলেছিলেন বছর তিনেকের মধ্যেই ঋতিকা বড় পর্দায় অভিনয় করবেন। সম্রাটের ভবিষ্যদ্বাণী কে সত্যি করেই ‘১০০% লাভ’ এ জিতের বিপরীতে অভিনয় করেন ঋতিকা। এছাড়াও অপর্ণা সেনের ‘আরশি নগর’ ছবিতে দেবের বিপরীতে এবং ‘বরবাদ’ সহ একাধিক ছবিতেই নায়িকার চরিত্রে অভিনয় করেছেন ঋতিকা।

এছাড়া ‘বউ কথা কও’-তে অভিনয় করার সময়েই সম্রাট ঋতিকা কে বলেছিলেন একদিন তিনি ঋতিকার হিরো হবেন। এপ্রসঙ্গে সম্প্রতি এক সাক্ষাৎকারে সম্রাট বলেছেন ‘১২ বছর আগে ‘বউ কথা কও’ ধারাবাহিকে ও ছিল আমার মেয়ের চরিত্রে। সে সময় ঋত্বিকাকে বলেছিলাম, একদিন আমি তোমার হিরো হব। প্রমিস করেছিলাম। ও ইয়ার্কি করে উড়িয়ে গিয়েছিল। আমি কিন্তু সেই প্রমিস রেখেছি।’

Related Articles

Back to top button