গসিপবিনোদনসিনেমা

না খেয়েও থাকতে পারি, তবে সেক্স ছাড়া নয়! টক শোয়ে খোলাখুলি বললেন সামান্থা

বলিউড হোক বা টলিউড সেলেব্রিটিদের নিয়ে চর্চা হামেশাই ট্রেন্ডিং টপিক। প্রিয় অভিনেতা অভিনেত্রীদের পছন্দ অপছন্দ থেকে শুরু করে হাঁড়ির খবর পেতে সকলেই বেশ কৌতূহলী। সেই কারণে মাঝে মধ্যেই সেলেব্রিটিদের সাক্ষাৎকারে হাজির হতে দেখা যায়। সেখানে নানান প্রশ্নের মাঝে তাদের সম্পর্কে অনেক কিছু জানার পাওয়া যায়। মাঝে মধ্যে এমন কিছু তথ্য বেরিয়ে আসে যেটা রীতিমত শিরোনাম তৈরী করে ফেলে।

দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা (Samantha) বলিউডেও ব্যাপক জনপ্রিয়। দুর্দান্ত অভিনয়ের পাশাপাশি তার সৌন্দর্যের দিওয়ানা অনেকেই। এক সাক্ষাৎকারে অভিনেত্রীর করা মন্তব্য রীতিমত চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছিল। কারণ অভিনেত্রী বলেই খাবার খাওয়ার চাইতে সেক্স করতেই বেশি পছন্দ করেন তিনি। স্বাভাবিকভাবেই অভিনেত্রীর এই মন্তব্য ভাইরাল হয়ে পড়েছিল মুহূর্তের মধ্যে।

যদিও আসল ব্যাপারটা একটু আলাদা। ২০১৭ সালে ‘জাস্ট ফর উইমেন’ নামের একটি ম্যাগাজিনের জন্য ফটোশুট করেছিলেন সামান্থা। সেই ফটোশুটের পর একটি সাক্ষাৎকারে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। সাক্ষৎকারে তাকে জিজ্ঞাসা করা হয় তিনি খাবার খেতে বেশি পছন্দ করেন নাকি সেক্স করতে।

এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী হাসতে হাসতে জানিয়েছিলেন, ‘সেক্স, আমি অনাহারে থেকে যাবো’। অর্থাৎ অভিনেত্রীর মতে খাবার না খেয়ে থাকতে তিনি রাজি আছেন। কিন্তু সেক্স করতে চান তিনি। সামান্থার এই বক্তব্য মুহূর্তের মধ্যে শিরোনামে পরিণত হয়ে যায়। ব্যাপক চর্চা শুরু হয় অভিনেত্রীকে নিয়ে। তবে উত্তরটি হয়তো নিছক মজার ছলেই দেওয়া হয়েছিল।

প্রসঙ্গত, তামিল ও তেলেগু ছবির এই জনপ্রিয় অভিনেত্রীর ঝুলিতে একাধিক সুপারহিট ছবি রয়েছে। ২০১৭ সালেই অভিনেতা নাগা চৈতন্যর সাথে বিয়ে করেছেন। তবে অভিনেত্রীর বিতর্কিত মন্তব্য আজও সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয়।

Related Articles

Back to top button