বিনোদনভাইরালভিডিও

সদ্য বিচ্ছেদ হয়েছে নাগা চৈতন্যর সাথে! এই সুযোগেই মাঝরাতে সামান্থার ঘরে ঢুকলেন অক্ষয় কুমার, ফাঁস ভিডিও

গত কয়েকদিন আগেই খবরের শিরোনাম জুড়ে ছিল নাগা চৈতন্য এবং সামান্থা প্রভুর (Samantha Prabhu) বিবাহ বিচ্ছেদের খবর। সেই সময়েই শোনা গিয়েছিল সামান্থার অন্তরঙ্গ দৃশ্যে অভিনয়ে ঘোরতর আপত্তি ছিল নাগার্জুনের। সেইখান থেকেই দক্ষিণের ডাকসাইটে সুন্দরীর সাথেও সমস্ত সম্পর্ক ছিন্ন করতে দুবার ভাবেননি নাগা অর্জুন এবং নাগা চৈতন্য। কিন্তু এতেও শিক্ষা হয়নি সামান্থার।

বিচ্ছেদের দিন কয়েক যেতে না যেতেই এবার সামান্থার ঘরে রাতের বেলা হাজির হলেন অক্ষয় কুমার (Akshay Kumar)। কী ভাবছেন অক্ষয় কুমারের মতো এমন সাচ্চা মানুষ হঠাৎ অন্যের ঘরে কি করছেন? তবে কি নাগার পর বলিউডের খিলাড়ী অক্ষয় কুমারের সঙ্গে কোনোও সম্পর্কে জড়ালেন দক্ষিণের এই বিতর্কিত অভিনেত্রী?

Samantha Akkinenei Naga Chaitanya Divorce

না এসবের কোনোটাই নয়। সম্প্রতি একটি জনপ্রিয় ব্র‍্যান্ডের বিজ্ঞাপনে জুটি বেঁধেছেন অক্ষয় সামান্থা। তাদের জুটি দেখে উচ্ছ্বসিত গোটা দেশের দর্শক। জনপ্রিয় চিপসের ব্র‍্যান্ডের প্রমোশানে দেখা যায় চোর বেশে সামান্থার বাড়িতে গভীর রাতে প্রবেশ করে অক্ষয় কুমার।

cropped-Akshay-Kumar-Sooryavangshi.jpg

তবে চুরি করতে গিয়ে সামান্থার বাড়িতে কুড়কুড়ের প্যাকেট দেখেন অক্ষয়। আর সেই প্যাকেট দেখে চুরির কথা ভুলে যান অক্ষয়। আর কুরকুরে খাওয়ার আওয়াজেই সামান্থার যায় ঘুম ভেঙে। এসে চোরের থেকে কুরকুরের প্যাকেটটা নিয়ে বলে, ‘একা খাবে এই টেস্টি কুরকুরে?’ এমনটা বলে নিজেরাই খাওয়া শুরু করে দেয়। আর এই মজার ভিডিও নিমেষে ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button