বিনোদনভিডিও

বিবাহ বিচ্ছেদের পরেই সেক্সি অবতারে আল্লু অর্জুনের সাথে আইটেম নাচলেন সামান্থা! ভিডিও দেখে উড়ছে ঘুম

বহুদিনের চলতে থাকা গুঞ্জনকে সত্যি করেই চতুর্থ বিবাহবার্ষিকীর দিন কয়েক আগে বিচ্ছেদের জল্পনায় শিলমোহর দিয়েছেন দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা জুটি সামান্থা আক্কিনেনি (Samantha Akkineni) ও নাগা চৈতন্য (Naga Chaitanya)। জল্পনাকে সত্যি করেই অক্টোবর মাসের শুরুতেই ভক্তদের উদ্দেশ্যে যৌথ বিবৃতি দিয়ে একথা জানিয়েছিলেন এই প্রাক্তন তারকা দম্পতি।

আর তারপর থেকেই লাগাতার শিরোনামে রয়েছেন সামান্থা। বিগত চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনে, এদিন ফ্যামিলি ম্যান ২ খ্যাত রাজি চরিত্রের অভিনেত্রী সামান্থা লিখেছিলেন ‘অনেক আলোচনা এবং চিন্তাভাবনার পর আমি এবং চে (চৈতন্য) আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এক দশকেরও বেশি সময় ধরে আমরা বন্ধু। আমি বিশ্বাস করি, সেই বন্ধুত্বই আমাদের মধ্যে এক বিশেষ সম্পর্ককে বাঁচিয়ে রাখবে।’

ফ্যামিলি ম্যান টু- এর সুবাদে জাতীয় স্তরে জনপ্রিয়তা পেয়েছেন সামান্থা। এবার খুব শিগগিরই আল্লু অর্জুনের আসন্ন ছবি ‘পুষ্পা’তে আইটেম নম্বর পারফর্ম করতে দেখা যাবে অভিনেত্রীকে। এই গানে তার লুক দেখে রীতিমতো ভিরমি খাওয়ার জোগাড় সকলের। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দমদার এই গানের টিজার।

সামান্থার এই বোল্ড অবতার দেখে মুগ্ধ হয়েছেন তার ভক্তকূল। প্রসঙ্গত, তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনের আসন্ন ছবি ‘পুষ্পা’ র প্রথম ভাগ মুক্তি পেতে চলেছে আগামী ১৭ ই ডিসেম্বর। এরপর আরও একটি অংশ বেরোবে৷ তামিল, তেলেগু, কন্নড়, মালয়ালম ও হিন্দি -এই ৫ টি ভাষায় মুক্তি পেতে চলেছে পুষ্পা। আর ছবি মুক্তির আগেই কার্যত রেকর্ড গড়ে ফেললেন অভিনেতা আল্লু অর্জুন। এই ছবির জন্যই চলছিল অনলাইন প্রিবুকিং। শোনা যাচ্ছে, মুক্তির আগে মাত্র এক ঘন্টাতেই ‘পুষ্পা’র সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। অতএব বক্স অফিস যে এই ছবি কাঁপিয়েই ছাড়বে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button