বিনোদন

সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অমৃতা সমদর্শী! কিন্তু এই বিয়ে মানতে নারাজ তাদের পরিবার

কলেজ থেকেই প্রেম এই দুইয়ের। কিন্তু সেই প্রেমকে বিয়ের রূপ দিতে চাইতেই দানা বাঁধল সমস্যা। টলি অভিনেত্রী অমৃতা চ্যাটার্জি (Amrita chatterjee) ও সমদর্শী দত্তর (Samadarshi dutta) জীবনে নেমে আসল এমনই এক খারাপ সময়। প্রেম যখন আমরা করি তখন কি আর এত কিছু মাথায় থাকে? সেই একই ঘটনা ঘটেছে এই জুটিরও।

তবে রিয়েল লাইফে নয় পুরোটাই রিল লাইফের গল্প। আসলে শিগগিরই অভিনেতা সমদর্শী পরিচালনার জগতে ডেবিউ করতে চলেছেন। আর তার প্রথম ওয়েব সিরিজ ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’-তে অভিনয় করছেন স্বয়ং পরিচালক সমদর্শী ও অমৃতা। সিরিজে সমদর্শীর চরিত্রের নাম প্রণয় ও অমৃতার চরিত্রের নাম মধুরা। ইতিমধ্যেই এই ওয়েব সিরিজের প্রথম গান ‘দু চোখে হারাই’ দর্শকেদের বেশ পছন্দ হয়েছে।

 

সিরিজের নামেই স্পষ্ট সিরিজের গল্প। গাঙ্গুলি পরিবার এবং গুহ পরিবারের অন্তর্দন্দ্বই দেখানো হবে সিরিজে। একটি বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে সমস্যা, আর তার সমাধান আদৌও সম্ভব কিনা সেই উত্তর দিতেই ওয়েব সিরিজটি মুক্তি পেতে চলেছে ‘ক্লিক’ ওটিটি প্ল‍্যাটফর্মে। ‘গাঙ্গুলিজ ওয়েড গুহজ’ সিরিজটি মোট সাতটি পর্বে দেখানো হবে। মূল ভূমিকায় অমৃতা ও সমদর্শী ছাড়াও এই ওয়েব সিরিজের পার্শ্ব চরিত্র হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন সুদীপা বসু (Sudipa Basu), শুভ্রজিৎ দত্ত (Shubhrajit Dutta), সৌম্য সেনগুপ্ত (Soumya Sengupta), রানা বসু ঠাকুর (Rana Basu Thakur), ঈপ্সিতা দেবনাথ (Ipshita Debnath) প্রমুখ।

 

সমদর্শী টলিউডে সকলের নজরে আসেন সুচিত্রা ভট্টাচার্যের উপন্যাস অবলম্বনে তৈরি ছবি ‘ইচ্ছে’ দিয়ে। অভিনেত্রী সোহিনী সেনগুপ্ত এই ছবিতে আরও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন। শিবপ্রসাদ ভট্টাচার্যের পরিচালনায় অন্য ধারার এই ছবিতে সমদর্শীর অভিনয় আজও চোখে লেগে রয়েছে দর্শকেদের। এখন অপেক্ষা পরিচালক হিসেবে তিনি কতটা ব্যতিক্রমী ছাপ রাখতে পারেন।

Related Articles

Back to top button