গসিপবিনোদনসিনেমা

সালমান খানের ভাই হয়ে সুবিধাই হয়েছে! সুপারহিরো না হয়েও নেই আক্ষেপ, প্রকাশ্যে বললেন আরবাজ খান

আরবাজ-সালমান-সোহেল (Arbaz-Salman-Sohail) খান ব্রাদার্স-দের এই জুটি বেশ জনপ্রিয় বলিউডে(Bollywood)। তিন অভিনেতাই একই পরিবারের সন্তান। বলিউডের জনপ্রিয় চিত্রনাট্যকার সেলিম খানের তিন ছেলে আরবাজ ,সালমান এবং সোহেল ছাড়াও রয়েছেন দুই মেয়ে অর্পিতা এবং আলভিরা খান। তবে এই খান পরিবারে সেলিম খানের(Selim Khan) পর জনপ্রিয়তার দিক থেকে একেবারে শীর্ষে রয়েছেন সালমান খান। গোটা দেশের কাছে মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি।

উল্লেখ্য সম্প্রতি ঈদের দিনেই দর্শকদের জন্য টক শো ‘পিঞ্চ’ (Pinch) সিজন ২ নিয়ে হাজির হয়েছেন আরবাজ খান( Arbaz Khan) । আর দ্বিতীয় সিজনের প্রথম এপিসোডেই তাঁর শোয়ে অতিথি ছিলেন ‘বড়ে ভাইয়া’ সালমন খান (Salman Khan)। আরবাজ খানের টক শো-এর প্রধান ইউ এস পি হল সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের করা নানান মন্তব্য। এইসব মন্তব্যই তিনি একে একে পড়ে শোনান তাঁর অতিথি সেলিব্রেটিদের।

আরবাজ খান Arbaz Khan Salman Khan

তবে চুলবুল পান্ডে অর্থাৎ সালমান খানের দাবাং কেরিয়ারের পাশে অনেকটাই ফিকে পড়ে গিয়েছে তাঁর ভাইদের কেরিয়ার। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে সালমন খানের স্টারডমের প্রভাবেই কি তাঁর ভাইদের কেরিয়ারের অগ্রগতি বাধা পেয়েছে? সম্প্রতি এবিষয়ে মুখ খুলেছিলেন আরবাজ খান। এপ্রসঙ্গে আরবাজ সাফ জানিয়ে বলেছেন তিনি তাঁর ক্যারিয়ারের বিষয়ে কোনো অজুহাত পছন্দ করেন না।

এপ্রসঙ্গে আরবাজ জানান ‘আমি মনে করি না যে সালমান খানের মতো তারকার ভাই হওয়ার কোনও অসুবিধা আছে। আমি নিজের ইচ্ছায় এই পেশা বেছে নিয়েছিলাম। আমার উপর কখনও কোনো চাপ দেওয়া হয়নি।আমি এমন একটি পেশা বেছে নিয়েছি যেখানে আমার বাবা সেলিম খান এবং আমার ভাই সালমান খান।’

আরবাজ খান Arbaz Khan

সেইসাথে তাঁর আরও সংযোজন ‘আমি কি ধরনের পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি তা দেখা তাঁদের দায়িত্ব নয়। আর মানুষ কি ভাবছেন তা ভাবাও আমার কাজ নয়। আমি আমার নিজের লড়াই করছি, আমি আমার নিজের দক্ষতায় যা পেয়েছি আমি তা উপভোগ করি I আমার কোনও চাপ নেই, আমি বিষয়টির মধ্যে নেতিবাচক কিছু দেখছিও না। তাছাড়া বড়ো গাছের ছায়ায় থাকলে ছোটো গাছ কখনও বেড়ে উঠতে পারে না এটাও ঠিক না। এটা আসলে একটা অজুহাত। ‘

Related Articles

Back to top button