বিগ বস চলাকালীন অর্নব গোস্বামীকে এক হাত নিলেন সালমান খান, দেখুন ভিডিও !


কিছুদিন আগেই শুরু হয়েছে সলমন খানের রিয়ালিটি শো “বিগ বস ১৪” (Big Boss 14)। এই বিগ বসের মঞ্চেই “উইকেন্ড কা যুদ্ধ” এর সময় সলমন খান এমন একটি মন্তব্য করেন যা নিয়ে শুরু হয়েছে বিতর্ক। সম্প্রতি  মুম্বাই পুলিশ টিআরপি ফ্রড নিয়ে অর্ণব গোস্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছিল। এদিন “উইকেন্ড কে যুদ্ধ” এর সময়  সলমন প্রতিযোগীদের এই ব্যাপারে সতর্ক করছিলেন।

শো চলা কালীন সলমন খান টিআরপি (TRP) নিয়ে কিছু কথা বলছিলেন, তখনি তিনি বিগ বস পরিবারের সদস্যদের কে বোঝান যে ফেক টিআরপির জন্য তাদের কোনো কিছু করা উচিত নয়। অন্যথায় চ্যানেল বন্ধ হয়ে যেতে পারে সেই সমস্ত কর্মকাণ্ডের জন্য।

এদিন সলমন খান সোজাসুজি অর্ণব গোস্বামীর কথা না বললেও, তিনি ইশারাতে যা বলতে চেয়েছেন তা একেবারে জলের মতোই পরিষ্কার। বিগ বস এর প্রতিযোগীদের সলমন ব্যাখ্যা  দেন “আপনাদের উচিত যে কোনো খেলায় সঠিক খেলাটি খেলা সেটা বিগ বস হোক বা অন্য কোনো খেলা। টিআরপির জন্য খেলতে যা খুশি করার কোনো মানেই হয়না। প্রতিযোগিতার সুরে থেকে আপনারা সকলেই বেশ ভালো খেলছেন।”

এর পর সলমন আরো বলেন “আপনাদের সম্পর্কে যেরকম প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে তা আমি  আগেও কখনো দেখিনি। এইভাবে সততার সাথে ও ভালো ভাবে খেলে যান। এমন না যে চিৎকার করা, মিথ্যে বলা বা ঝগড়া ঝামেলা করলে ভালো খেলা হয়। এরকম করলে চ্যানেলটি বন্ধ করে দেওয়া হবে”। শেষে বলেন “আমার যা বলার ছিল আমি পরোক্ষ (Indirectly) ভাবে বলে দিয়েছি”।

প্রসঙ্গত, টিআরপি কেলেঙ্কারিতে রিপাবলিক টিভির নাম প্রকাশিত হয়েছে। মুম্বাই পুলিশ এই বিষয়ে জানিয়েছে কিছু টিভি চ্যানেল সুশান্ত রাজপুতের মৃত্যুর মামলার প্রচারের মাধ্যমে নকল টিআরপি  অর্জন করেছে। এই প্রসঙ্গে দুই মারাঠি চ্যানেলের মালিকদের গ্রেফতারও করা হয়। এরপরেই চ্যানেলের তালিকা প্রকাশ্যে এলে ব্যাপক ভাবে ট্রল করা শুরু হয়। নেটিজেনরা মিডিয়ার ওপর নিজেদের ক্ষোভ উগরে দিতে থাকে।


Like it? Share with your friends!

620
620 points