বিনোদন

তুমি এমন গান গাও যে সকলেই ঝিমিয়ে পড়ে! অভিজিৎ-এর গানকে কটাক্ষ সলমনের

বলিউডের ভাইজান সলমন খানের মুখে যে কিছুই আটকায় না তার প্রমাণ আমরা আগেও পেয়েছি। মুখে যা আসেন সর্বসমক্ষে তাই বলে বসেন তিনি। তাই ভক্তের পাশাপাশি তার হেটার্স সংখ্যাও নেহাৎ কম নয়। মাথায় রাগ চাপলে যা মুখে আসে তাই-ই বলে বসেন তিনি। আজকাল একেবারেই রাগ সংবরণ করতে পারেননা তিনি, আর এর ফলে তাকে অসংখ্য বিতর্কের মুখেও পড়তে হয়েছে।

এবার তিনি অভিজিৎ সিং-কেও বলে বসলেন বেফাঁস কথা। ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে সর্বসমক্ষে অভিজিৎকে মুখে যা এসেছে তাই বলে বসেন তিনি। সেখানে গানের জন্য পুরস্কার নিতে এসেছিলেন অভিজিৎ, আর অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন বলিউডের ভাইজান সলমন খান।

অনুষ্ঠানে অভিজিৎ -এর নাম ডাকার পরেও তার পৌঁছাতে দেরি হয়ে যায়, আর তখনই অভিজিৎ সলমনকে এক হাত নিয়ে বলেন আপনি এমন সঞ্চালনা করছেন, যে সকলেই ঘুমিয়ে পড়ছেন। এদিকে চুপ থাকার পাত্র নন ভাইজান-ও তিনিও অভিজিৎকে সপাটে জবাব দিয়ে জানান তুমি গানই এমন গাও যে মানুষ ঘুমিয়ে পড়তে বাধ্য। কিন্তু সলমনের এই কথা খুব একটা গায়ে মাখেননি অভিজিৎ-ও।

আজ অভিজিৎ জনপ্রিয়তার শিখরে, কিন্তু সলমনের করা সেই অপমান আজও ভোলেননি অভিজিৎ ভক্তরা। সলমনের ছবিতে তাই সচরাচর গান ও গাননা অভিজিৎ সিং।

Related Articles

Back to top button