গসিপবিনোদনসিনেমা

বলিউডের বাদশা শাহরুখ খানের সাথে রাত কাটাতে গিয়ে নাজেহাল হয়েগেছিলেন সালমান!

বলিউডের বিখ্যাত অভিনেতাদের মধ্যে একেবারে প্রথম সারিতেই নাম আসে তিন খানের। শাহরুখ খান (Shahrukh Khan), সালমান খান (Salman Khan) ও আমির খান (Amir Khan)। তিন খানের সম্পর্ক সর্বদাই দর্শকদের কাছে চরম কৌতূহলের বিষয়। কখনো তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তো কখনো আবার একেঅপরের শত্রুর মত ব্যবহার করে। তিন খানকে নিয়ে বি টাউনে জল্পনার শেষ নেই। বিশেষত শাহরুখ -সালমানের সম্পর্ক নিয়েই বহু গসিপ রয়েছে।

দুজনের মধ্যে সম্পর্ক যে খুব একটা খারাপ তা কিন্তু নয়। বেশ কয়েকটি ছবিতে একত্রে কাজ করেছেন সালমান ও শাহরুখ খান। একবার এক সাক্ষাৎকারে একত্রে হাজির হয়েছিলেন সালমান ও শাহরুখ দুজনেই। সেখানে নিজেরাই একত্রে করা ছবির নাম বলতে থাকেন। করণ অর্জুন, দুশমন দুনিয়া কা, কুচ কুচ হোতা হ্যায়, হার দিল জো প্যার করেগা ইত্যাদি।

সালমান খান Salman Khan শাহরুখ খান Shahrukh Khan

সাক্ষাৎকারে এক মজাদার গল্প উঠে এসেছিল। যেটা অনেকের কাছেই অজানা বা সম্পূর্ণ নতুন ছিল। আসলে করণ অর্জুন ছবির শুটিংয়ে একত্রে কাজ করছিলেন সালমান ও শাহরুখ। সেটে যদিও পৃথক কেবিন ছিল দুজনেরই কিন্তু হটাৎ কিছু বিশেষ অতিথি আসায় সালমান ও শাহরুখকে একত্রে একটি ঘরে থাকতে হয়েছিল।

সালমান খান Salman Khan শাহরুখ খান Shahrukh Khan

সেদিন একত্রেই রাত কাটাতে হয়েছিল সালমান ও শাহরুখকে। আর একই রুমে রাত কাটাতে গিয়েই ঘটেছিল বিপত্তি। মাঝে রাতে শাহরুখ খানকে ঘর থেকে বের করে দিতে চেয়েছিলেন সালমান। এই কথা শোনার পর অনেকের মনেই প্রশ্নের উদয় হয়েছিল। কি এমন হয়েছিল যে শাহরুখ খানকে ঘর থেকে বের করে দিতে চেয়েছিলেন সালমান।

সালমান খান Salman Khan শাহরুখ খান Shahrukh Khan

শুনলে হয়তো হাসি পাবে বা অবাকও হতে পারেন। শাহরুখকে নিয়ে শুতে গিয়ে শাহরুখ তো ঘুমিয়েছিলেন কিন্তু সালমান নিজেই ঘুমাতে পারেননি। তার কারণ ঘুমানোর পরেই নাক ডাকতে শুরু করেছিলেন শাহরুখ যার জেরে ঘুম উড়ে গিয়েছিল সালমানের। পরে অবশ্য শাহরুখ নিজেও হেসেই বলেছিলেন বের করে দিলেই হত।

Related Articles

Back to top button