বিনোদনসিনেমা

নেপোটিজম আর ঘুচবে না! সুহানা, আরিয়ানের পর এবার বলিউডে পা রাখতে চলেছেন সলমনের ভাগ্নি

বলিউডে নেপোটিজম নিয়ে একাধিকবার একাধিক তারকা সরব হয়েছেন। সম্প্রতি বিখ্যাত অভিনেতা রাজকুমার রাও যেমন বলেই দিয়েছেন, বলিউডে চিরকাল নেপোটিজম থাকবেই। তাঁর কথাই যে ঠিক, তা ফের একবার প্রমাণ হয়ে গেল। শাহরুখ খানের মেয়ে সুহানা, শ্রীদেবীর মেয়ে খুশির বলিউড ডেবিউর কথা আগেই জানা গিয়েছিল, এবার শোনা গেল, বলিপাড়ার ভাইজান সলমন খানের ভাগ্নিও (Salman Khan Niece) শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন।

বিভিন্ন নামী সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকেই সলমনের ভাগ্নির বলিউডে পা রাখার সংবাদ জানা যাচ্ছে। শোনা যাচ্ছে, বলিপাড়া কাঁপাতে একেবারে তৈরি ভাইজানের ভাগ্নি। খুব শীঘ্রই তাঁর ছবির ব্যাপারে ঘোষণা করা হবে।

Salman khan

সলমনের যে ভাগ্নি বলিউডে পা রাখতে চলেছেন, তাঁর নাম কি জানেন? ভাইজানের সুন্দরী ভাগ্নির নাম হল আলিজেহ অগ্নিহোত্রী (Alizeh Agnihotri)। ভাইজানের বোন আলবিরা এবং চলচ্চিত্র পরিচালক অতুল অগ্নিহোত্রীর কন্যা সে। বাবার প্রযোজিত ছবির মাধ্যমেই বলিউডে পা রাখবে সে। আলিজেহর ডেবিউ ছবির পরিচালনা করবেন ‘জামতাড়া’ খ্যাত নির্দেশক সোমেন্দ্র পাঢি।

Salman Khan with Alizeh Agnihotri

ছবির অফিশিয়াল ঘোষণা কবে হবে সেই প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে পরিচালক বলেন, ‘ছবির পুরো কাস্ট নির্বাচিত হয়ে যাওয়ার পরেই ছবির বিষয়ে ঘোষণা করা হবে। কারণ এরপরই ছবিকে নিয়ে কিছু বলা যাবে। তবে বলিপাড়ার অন্দরে কান পাতলে শোনা যাচ্ছে, অতুল অগ্নিহোত্রী পরিচালিত এই ছবিতে শুধুমাত্র একজন নায়িকা থাকবেন না। বরং তাঁর সঙ্গে আরও অনেক নতুন অভিনেতা-অভিনেত্রীকে ছবিতে দেখা যাবে। এর থেকেই বোঝা যাচ্ছে, আসন্ন এই ছবিতে শুধুমাত্র আলিজেহ নন, আরও অনেক নবাগত-নবাগতা শিল্পীদের দেখা যাবে।

Alizeh Agnihotri

সলমনের ভাগ্নি অবশ্য এই প্রথম নন, এর আগে ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত অতুল অগ্নিহোত্রীর ছবি ‘হ্যালো’তেও অভিনয় করেছিলেন। তবে এবার দেখার আলিজেহ মুখ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের মুগ্ধ করতে পারেন কিনা। পাশাপাশি জোয়া আখতারের ‘আর্চিজ’এর মাধ্যমে বলিউডে পা রাখতে চলা শাহরুখের কন্যা সুহানা খান, অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের মেয়ে খুশি কাপুরকে আলিজেহ টেক্কা দিতে পারে কিনা সেই দিকেও দর্শকদের নজর থাকবে।

Related Articles

Back to top button