ছবিবিনোদনসিনেমা

এক গাল দাঁড়ি, মেয়েদের মত লম্বা চুল! সালমনের নতুন লুক দেখে হতবাক নেটিজেনরা

বরাবরই নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান (Salman Khan)। ইতিপূর্বে তাঁর একাধিক সিনেমাতেও দেখা গিয়েছে সেই ঝলক। তবে সম্প্রতি এক নতুন লুকে দেখা যাচ্ছে সাল্লু মিঞাকে। এক ঝলক দেখলে তাঁর নতুন অবতার দেখে বিভ্রান্ত হবেন যে কেউ। বিতাঁকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ছবি। ছবিতে দেখা যাচ্ছে ঘাড় অবধি খয়েরি চুল, লম্বা গোঁফ- দাড়ি।

আসলে সালমন খানের এই নতুন লুক তাঁর নতুন সিনেমার স্বার্থে। বর্তমানে বিগ বাজেটের ছবি টাইগার থ্রির (Tiger 3) শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভাইজান। তাই মাত্র কদিন আগেই প্রাইভেট জেটে চেপে রাশিয়ার উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন সালমান। তাঁর সফরসঙ্গী ছিলেন এই সিনেমার নায়িকা ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। এছাড়াও অন্যান্য বিমানে চেপে রাশিয়ার দুর্দান্ত লোকেশনের শুটিং স্পটে পৌঁছে যান সিনেমার গোটা টিম।

সালমান খান ক্যাটরিনা কাইফ Salaman Khan wishes Katrina Kaif Happy Birthday

জানা গেছে,রাশিয়ায় গিয়ে ছবির একটা অংশের কাজ সেরেছেন ‘টাইগার’ এবং ‘জোয়া’। সলমনের এই নতুন লুকের ছবিতে দেখা যাচ্ছে তাঁর ঘাড় অবধি খয়েরি চুল, লম্বা গোঁফ- দাড়ি। পরনে রয়েছে লাল জ্যাকেট, আবার কোনও ছবিতে সাদা টি শার্টে ধরা দিয়েছেন সলমন। যা দেখে মনে করা হচ্ছে ছদ্মবেশ ধরার কোনও এক দৃশ্যে অভিনয় করছিলেন তিনি।

সমস্ত কোটি বিধি মেনেই রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ শহরে চলছে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং। জানা গেছে, রাশিয়ায় শুটিং শেষে ছবির কাজ হবে তুরস্ক ও অস্টিয়ায়। এছাড়া ইতিমধ্যেই মুম্বাইতেও ছবির বেশ কিছু দৃশ্যের শুটিং শেষ হয়েছে। উল্লেখ্য এই ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন বলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক মণীষ শর্মা।

উল্লেখ্য ২০১২ সালে মুক্তি পেয়েছিল সলমন ক্যাটরিনা অভিনীত ছবি ‘এক থা টাইগার’। প্রথম ছবির ব্যাপক সাফল্যের পাঁচ বছর পর অর্থাৎ ২০১৭ সালে মুক্তি পায় এই ছবির সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’। এই ছবিটিও বক্স অফিস হিট হয়। আর এখন তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’ তৈরির শুটিংও চলছে। জানা গেছে এই ছবিতে বিশেষ চরিত্রে অভিনয় করবেন ইমরান হাশমি। তবে তার চরিত্র ঠিক কেমন হবে তা এখনও পর্যন্ত জানা যায়নি।

Related Articles

Back to top button