গসিপছবিবিনোদন

৬০ হতে চলল, তাও চাই কচি নায়িকা! শেহনাজ থেকে পূজা, এবার এই ৫ নায়িকার সাথে রোম্যান্স করবেন সলমন

দেখতে দেখতে সলমন খানের বয়স ৫৬ হয়ে গিয়েছে। আর ৪ বছর পরেই ৬০ হবে তাঁর। তবে এখনও তাঁকে নিয়ে ভক্তদের দারুণ ক্রেজ রয়েছে। পাশাপাশি সলমন খানের (Salman Khan) হাত ধরে বহু অভিনেত্রী বলিউডে পা রেখেছেন। এবার সেই তালিকায় আরও কয়েকজনের নাম যুক্ত হতে চলেছে। ভাইজানের আসন্ন ছবিগুলিতে এই পাঁচ নায়িকাকে (Heroines) তাঁর বিপরীতে দেখা যাবে। রইল তাঁদের নাম।

পূজা হেগড়ে (Pooja Hegde)- সলমন খানের আসন্ন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে তাঁর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে সাউথের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়কে। এই মুহূর্তে জোরকদমে ছবির শ্যুটিং চলছে। আপাতত দর্শকরা দক্ষিণী সুন্দরীর সঙ্গে বলিউড সুপারস্টারের রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছেন। ফারহাদ শামজি পরিচালিত এই ছবি চলতি বছর ডিসেম্বর মাসে মুক্তি পেতে চলেছে।

Pooja Hegde

সামান্থা রুথ প্রভু (Samantha Ruth Prabhu)- খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। শোনা যাচ্ছে, সলমনের খানের মাল্টিস্টারার সিনেমা ‘নো এন্ট্রি ২’এ দেখা যাবে তাঁকে। অনুরাগীরা এখন সলমনের সঙ্গে সামান্থার রসায়ন দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Samantha Ruth Prabhu

শেহনাজ গিল (Shehnaaz Gill)- ‘বিগ বস ১৩’ খ্যাত পাঞ্জাবি নায়িকা শেহনাজ গিল সলমনের হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন। ভাইজানের ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করবেন তিনি। তবে সানাকে ছবিতে বলি সুপারস্টারের বিপরীতে নয়, বরং শোনা যাচ্ছে পাঞ্জাবি অভিনেতা জাসসি গিলের বিপরীতে দেখা যাবে। তবে সে যাই হোক না কেন, সল্লু ভাইয়ের সঙ্গে তিনি যে স্ক্রিন শেয়ার করবেন, একথা প্রায় নিশ্চিত।

Shehnaaz Gill

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)- বড় পর্দায় সলমন খান, ক্যাটরিনা কাইফ জুটি মানেই সুপারহিট। একসঙ্গে একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন দু’জনে। ভাইজানের সঙ্গে ক্যাটরিনাকে এরপর ‘টাইগার ৩’ ছবিতে দেখা যাবে। ২০২৩ সালে ঈদে মুক্তি পাবে ছবিটি। উল্লেখ্য, ‘টাইগার ৩’তে সলমন-ক্যাটরিনার সঙ্গেই অভিনয় করেছেন ইমরান হাশমিও।

Katrina Kaif

রশ্মিকা মান্দানা (Rashmika Mandanna)- সাউথের জনপ্রিয় অভিনেত্রী, ‘পুষ্পা’ ছবির শ্রীভল্লিকেও সলমনের বিপরীতে দেখা যাবে। বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, রশ্মিকাকে ‘নো এন্ট্রি ২’ ছবিতে ভাইজানের বিপরীতে দেখা যাবে।

Rashmika Mandanna

এই ছবিতে শুধু রশ্মিকা একা নন, আরও অনেক অভিনেত্রী থাকবেন। এটি একটি মাল্টিস্টারার মুভি হতে চলেছে। এবার দেখার, দক্ষিণী সুন্দরী যদি শেষ পর্যন্ত ছবিতে থাকেন, তাহলে ভাইজানের সঙ্গে তাঁর রসায়ন দর্শকদের পছন্দ হয় কিনা।

Related Articles

Back to top button