বিনোদনভিডিওসিনেমা

গণপতি বিসর্জন সালমান খানের ভিন্ন রূপ! ভাইজানের বিসর্জন ডান্স দেখে আপ্লুত অনুগামীরা

গোটা পশ্চিম ভারতে বিশেষ করে ‘আমচি মুম্বাই’-এর কাছে গণেশ পূজোর (Ganesh Puja) মাহাত্ম্য অনেক বেশি। গোটা মহারাষ্ট্রের মানুষ সারা বছর অপেক্ষা করে থাকেন আবার কবে সিদ্ধিদাতা গণেশ তাদের বাড়িতে আসবেন। তাই গণেশ চতুর্থীর দিন মহারাষ্ট্রের ঘরে ঘরে তো বটেই গোটা বলিউড মেতে ওঠে গণেশ বন্দনায়। গণপতি বাপ্পার আগমনে চারদিকে শুধু উৎসবের মেজাজ।

মায়া নগরী মুম্বাইয়ে বিটাউনের সকল সেলিব্রেটিরাই নিজেদের মতো করে গণেশ বন্দনায় মেতে ওঠেন। তবে সকলের মধ্যে থেকেই পাপারাৎজির বিশেষ নজর থাকে বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খানের (Salman Khan) বাড়ির পুজোর দিকে। তবে এবছরের চিত্রটা একটু অন্যরকম। কারণ প্রতিবারের মতো এবছরও ভাইজানের বাড়িতে সাড়ম্বরে গণপতির আগমন ঘটলেও উপস্থিত নেই খোদ সালমান খান।

Salman Khan সালমান খান

সাধারণত প্রত্যেক বছর তিনি নিজেই তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ধুমধাম করে গণেশ পুজোর আয়োজন করে থাকেন। তবে এবছর ভাইজান ‘টাইগার ৩'(Tiger 3)-এর শুটিংয়ের জন্য তুরস্কে রয়েছেন। তা না হলে প্রতি বছরের মতো এবছরেও পরিবারের সদস্যদের সাথে গণেশ চতুর্থীর পুজোয় সামিল হতেন তিনি নিজেও। তবে এবছর সালমান না থাকলেও তাঁর বাড়িতে গণেশ বন্দনা থেমে থাকেনি। জানা গেছে সেলিম খান (Selim Khan) নিজে দাঁড়িয়ে সবকিছু তদারকি করছেন।

অন্যদিকে প্রতিবারের মতো এবারেও নিজের বাড়িতেই গণেশ পুজোর আয়োজন করেছিলেন সালমান খানের বোন অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma) । তাঁর বাড়ির পুজোয় এবছর হাজির হয়েছিলেন তাঁর দুই তারকা বন্ধু রীতেশ দেশমুখ এবং জেনালিয়া ডিসুজা। এদিন অর্পিতা পুজোয় হাজির ছিলেন তাঁর মা সালমাও। উল্লেখ্য আজকের দিনে আমাদের দৈনন্দিন জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।

ভার্চুয়াল এই দুনিয়াতে প্রতি মুহূর্তে আসতেই থাকে নিত্যনতুন আপডেট। আর মুহূর্তে মধ্যেই সেইসব পোস্টে বয়ে যায় লাইক, কমেন্ট, শেয়ারের বন্যা। এভাবেই নিমেষের মধ্যেই ভাইরাল হয়ে যায় বিভিন্ন পোস্ট। সদ্য গণেশ পুজো উপলক্ষে একটি পুরনো ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে গণপতি বিসর্জনে সালমান খানের পাওয়ার প্যাক ডান্স পারফরম্যান্স দেখে এককথায় আপ্লুত হয়েছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button