বিনোদনসিনেমা

সাউথের হিরোদের কোণঠাসা করতে এবার মাঠে নামলেন ভাইজান! নতুন ছবির ফার্স্টলুক শেয়ার করলেন সালমান

সালমান খান নামটাই একটা ব্রান্ড। ভক্তদের কথায় তিনি হলেন বলিউডের লাকি চার্ম। তাই সালমান খান থাকা মানেই ছবি হিট হতে বাধ্য। করোনার কারণে দীর্ঘদিন আটকে থাকার পর শুটিং শেষে গতবছরের একেবারে শেষ দিকে মুক্তি পেয়েছিল ভাইজানের বহু প্রতিক্ষীত সিনেমা অন্তিম। এই সিনেমাতেই তাঁর সাথে প্রথম বার স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁর ভগ্নিপতি আয়ুষ শর্মাকে।

এরপরেও আল্লু অর্জুন অভিনীত পুষ্পা মুক্তির পর দেশজুড়ে ব্যাপক সাড়া ফেলে দেয় দক্ষিণী সিনেমা। এরপর সাউথ সুপারস্টারদের টেক্কা দিতে একের পর এক নতুন সিনেমা নিয়ে হাজির বলিউড তারকারা। দীর্ঘ ৪ বছর পর লম্বা চুলে পাঠান সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে এনে আগেই সাড়া ফেলে দিয়েছিলেন বলিউড বাদশা শাহরুখ খান।

Salman Khan

এবার কিং খানের লম্বা চুলে একেবারে অভিনব লুকে আসন্ন সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে এনে একেবারে তাক লাগিয়ে দিলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। এতদিন ধরে ভক্তরা জানার জন্য মুখিয়ে ছিলেন কবে শুটিং শুরু সালমান খানের এই বহু প্রতিক্ষীত সিনেমা ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-র।

এদিন একেবারে শুটিং সেট থেকেই আসন্ন সিনেমার ফার্স্ট লুক শেয়ার করে ভক্তদের সুখবরটা দিয়েই দিলেন ভাইজান। লম্বা চুলে সালমান ভাইয়ের এই নতুন অবতার ভক্তদের অনেকের মনেই উস্কে দিয়েছে ২০০৩ সালের বলিউডের সুপারহিট সিনেমা ‘তেরে নাম’ (Tere Naam)এর ঝলক। যা দেখে ভক্তরা বলছেন তেরে নামের সালমান ম্যাজিক আবার ফিরতে চলেছে সিলভার স্ক্রিনে।

গতকাল অর্থাৎ শনিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমার ফার্স্ট লুকের একটি ছবি পোস্ট করে সালমান জানিয়েছেন তাঁর নতুন সিনেমার শুটিং শুরু হয়ে গিয়েছে। ভাইজানের শেয়ার করা এই ছবিতে তাঁর মুখ দেখা না গেলেও দেখা যাচ্ছে সলমান খানের কাঁধ পর্যন্ত লম্বা চুল,হাতে লোহার রড, চোখে সানগ্লাস। আর হাতের কালো জ্যাকেটের তলা দিয়ে উঁকি দিচ্ছে তাঁর সেই চিরাচরিত ব্রেসলেট। ছবিতে সালমানের বিপরীতে পূজা হেগড়ে ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে আয়ুশ শর্মা এবং জাহির ইকবাল কে। এছাড়া সালমানের এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন শেহনাজ গিল।

Related Articles

Back to top button