বিনোদনসিনেমা

একাধিক মেয়ে এলেও টেকেনি কেউ! আজও ব্যাচেলর সালমান, কারণ ফাঁস করলেন বাবা সেলিম খান

আজও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর বলতে সবার প্রথমেই যার কথা মনে আসে তিনি হলেন বলিউড সুপারস্টার সালমান খান (Salman Khan)। ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের সাথে সম্পর্কে থাকার কারণে প্রায়শই শিরোনামে এসেছেন তিনি। বলিউডের সুন্দরী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন থেকে ক্যাটরিনা কাইফ সালমানের খানের প্রেমিকা তালিকা অনেক লম্বা।

জীবনে একাধিকবার সম্পর্কে জড়ালেও কোনো অভিনেত্রীর সঙ্গেই সালমানের সম্পর্ক বিয়ের পর্যায়ে পৌঁছায়নি। কিন্তু কেন? এতদিনে কমবেশি সবার মনেই এসেছে এই প্রশ্ন। কিন্তু উত্তর ছিল অজানা। তবে সম্প্রতি এই প্রশ্নের উত্তর দিয়েছেন খোদ সালমানের খানের বাবা সেলিম খান (Selim Khan)। ফারাহ খানের (Farah Khan) শো ‘মেরে বিচ’-এ গিয়ে এই রহস্যের উন্মোচন করেছেন খোদ সেলিম খান।


এদিন ফারহা খানের শোতে বাবা-মায়ের সাথে গিয়েছিলেন সালমান। সেখানে সালমানের বাবা সেলিম খান সালমানের জীবনের সাথে সম্পর্কিত অনেক বিষয়ে কথা বলেছিলেন। সেসময়েই নানা কথা প্রসঙ্গে উঠে আসে সালমান খানের জীবনের ব্যর্থ প্রেমের কথা।আর তখনই সালমানের ব্যর্থ প্রেমের জন্য তার মা সালমা খানকে (Salma Khan) দায়ী করেন তার বাবা।

সালমান খান Salman Khan Father Salim Khan সালিম খান

আসলে এদিন সেলিম খান প্রথমে জানান, ‘সালমানের যত বান্ধবী ছিল তাদের সঙ্গে সালমানের সম্পর্ক খুব ভালো ছিল।’ এরপরেই মজা করে সালমানের বাবা বলেন, সালমানের সবচেয়ে বেশি ক্ষতি করেছেন তার মা। কারণ সালমান নিজের যে জন্য মেয়েকেই গার্লফ্রেন্ড হিসাবে পছন্দ করতেন পরে সেই মেয়েটির মধ্যেও তার মাকে খুঁজতে শুরু করতেন।’

আর সেলিম খানের কথায় ‘এই কারণেই মেয়েরা তাকে ছেড়ে চলে যেত।’ একথা নেহাত রসিকতা করেই তিনি বলেন। পাশাপাশি তিনি এও জানান, সালমানের মায়ের মতো কোনো বান্ধবীই তাকে ভালোবাসা দিতে পারবে না। যদি ও ওর গার্লফ্রেন্ডের মধ্যে নিজের মাকে খুঁজতে থাকে, তাহলে সেই মেয়েটি তো পালিয়ে যাবেই।’

Related Articles

Back to top button