বিনোদনসিনেমা

আরিয়ানের সমর্থনে সরব সলমনের প্রাক্তন বান্ধবী সোমি! দিব্যা ভারতীকে টেনে করলেন বিস্ফোরক মন্তব্য

গত ২রা অক্টবর শনিবার মাঝ রাতে আরব সাগরের তীরে বিলাসতরণী কর্ডেলিয়া এমপ্রেস শিপে (Cordelia Empress Ship) চলছিল ‘রেভ পার্টি’। সেই পার্টি থেকেই মাদককাণ্ডে এনসিবির তদন্তকারী অফিসারদের হাতে ধরা পড়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) বড়ছেলে আরিয়ান খান (Aryan Khan)। উল্লেখ্য মাদক কান্ডে গ্রেফতার হওয়ার পর থেকেই বিগত কয়েকদিন ধরে বি টাউনে কার্যত শোরগোল ফেলে দিয়েছেন আরিয়ান।

তবে এই কঠিন পরিস্থিতিতে ইন্ডাস্ট্রির অনেকেই পাশে দাঁড়িয়েছেন বলিউড বাদশা শাহরুখ এবং জনপ্রিয় ইন্টিরিয়র ডিজাইনার গৌরী খানের। উল্লেখ্য আরিয়ান গ্রেফতার হওয়ার দিনই মন্নতে ছুটে গিয়েছিলেন শাহরুখ খানের দীর্ঘদিনের বন্ধু সালমান খান। হৃতিক রোশনও ইতিমধ্যে আরিয়ানের উদ্দেশ্যে খোলা চিঠি লিখে তাঁর মনকে শক্ত রাখার পরামর্শ দিয়েছেন।

এবার শাহরুখ-গৌরীর এই দুর্দিনে তাঁদের পাশে দাঁড়ালেন সালমান খানের প্রাক্তন প্রেমিকা সোমি আলি।ইনস্টাগ্রামে আরিয়ানের সমর্থনে একটি দীর্ঘ পোস্ট লিখে এক বিস্ফোরক স্বীকারোক্তি করেছেন অভিনেত্রী। সেখান তিনি প্রথমেই প্রশ্ন তুলেছেন ‘কম বয়সিরা কি মাদক নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে না?’

Salman Khan Somy Ali

সেই সাথে সোমির দাবি , ‘এমন কোন বাচ্চা রয়েছে যে জীবনে কখনও মাদক নেয়নি? হে ভগবান! আমাকে এটা বলো। বাচ্চাটাকে এবার বাড়ি যেতে দিন। দেহব্যবসার মতো মাদকও কোনওদিনই সমাজ থেকে সরিয়ে দেওয়া যাবে না, এই দুটোকেই আইনসিদ্ধ করবার প্রয়োজন রয়েছে। কেউ তো আর আজীবন সাধুপুরুষ থাকে না, সব বাচ্চাই ভুল করে।’ সেই সোমি জানিয়েছেন অল্প বয়সী আরিয়ান ভাল-মন্দ না বুঝেই এই কাজ করে ফেলেছেন।

সেইসাথে নিজের অতীতে ফিরে গিয়ে সোমি লিখেছেন, ‘যখন আমার ১৫ বছর বয়স, তখন গাঁজা খেয়েছিলাম। পরে আবার দিব্যা ভারতীর সঙ্গেও ‘আন্দোলন’ ছবির কাজের সময় গাঁজা খেয়েছি। এই নিয়ে আমার কোনও আফসোস নেই।’এখানেই শেষ নয় দেশের আইন ব্যবস্থার উপরেও ক্ষোভ উগরে তিনি লিখেছেন ‘আমাদের দেশে ধর্ষক এবং খুনিদের কেন এ ভাবে পাকড়াও করা হচ্ছে না?’, পাশাপাশি আরিয়ানের খারাপ সময়ের জন্য দুঃখ প্রকাশ করে শাহরুখ-গৌরীকে নিজের সমবেদনা জানিয়ে লিখেছেন ‘আরিয়ান তুমি কোনও ভুল করোনি, সুবিচার হবেই’।

Related Articles

Back to top button