বিনোদনসিনেমা

মেজাজ হারালেই মটকা গরম! IIFA-র মঞ্চে সঞ্চালককে ট্রোল করতে গিয়ে নিজেই বিপাকে সালমান

ইন্ডাস্ট্রিতে সালমান খানের (Salman Khan) মেজাজের কথা কমবেশি সকলেই জানেন। কোনো কারণে তাঁর মেজাজ একবার বিগড়ে গেলেই হয়। কাওকে ছেড়ে কথা বলেন না তিনি। মুখে যা আসে তাই বলে দেন ভাইজান। তাঁর এই বদমেজাজি স্বভাবের সাথে পরিচিত ইন্ডাস্ট্রির অনেকেই। এমনকি পাল্লা ভাইয়ের মেজাজের সামনে পাত্তা পান না তাঁর কোনো ভক্তরাও।

প্রসঙ্গত সম্প্রতি দুবাইয়ের বুকে শেষ হয়েছে জমকালো ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA)। তারকাখচিত এই অ্যাওয়ার্ড শোয়ে বসেছিল কার্যত চাঁদের হাট। সালমান খান ছাড়াও এই মঞ্চে হাজির হয়েছিলেন ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন,শহিদ কাপুর ,টাইগার শ্রফ, সারা আলি খান, অনন্যা পান্ডে, এবং শর্বরী সহ আরও অনেকে।

রকাখচিত এই জমকালো অ্যাওয়ার্ড শোয়ের সঞ্চালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় আরজে তথা অ্যাঙ্কার সিদ্ধার্থ কানন (Sidhartha Kanan) । ভরা মঞ্চে সকলের সামনে এই শো হোস্ট সিদ্ধার্থ কাননের উদ্দেশ্যে বেফাঁস মন্তব্য করে এবার নিজেই বিপাকে পড়লেন ভাইজান সালমান খান। শো হোস্ট সিদ্ধার্থের উদ্দেশ্যে করা সালমানের মন্তব্য শুনে চারদিকে একেবারে ছি: ছি: পড়ে গিয়েছে।

শো চলাকালীন আইফার মঞ্চে তখন সালমান খানের সাথেই পাশে এসছে দাঁড়িয়েছেন বলি অভিনেত্রী নোরা ফাতেহি এবং দিব্যা খোসলা কুমার। তখনই সবেমাত্র সিদ্ধার্থ ভাইজান কে পরিচয় করাতে এগিয়ে আসছিলেন। কিন্তু তার আগেই এক অদ্ভুত আচরণ করে বসেন সালমান। সিদ্ধার্থ কে একেবারে চুপ করিয়ে দিয়ে তার মুখের ওপর সালমান বলে ওঠেন “হ্যালো, নমস্তে, সালাম আলাইকুম, সত শ্রী আকল, কেমচো, আদব, আসসালামুয়ালাইকুম, চুপ থাকুন।”

এখানেই শেষ নয় এরপরেও সিদ্ধার্থের উদ্দেশ্যে সালমান বলে ওঠেন “এ আমাদের বোর করে মেরেই ফেলবে মনে হচ্ছে। এই সব কী ভাবে করতে পারো বলো তো? আর এই IIFA-র লোকজনও কথা শোননে না। প্রতিবার একে নিয়ে চলে আসেন!” সেই মুহুর্তের ভিডিও ভাইরাল হতেই নেটিজনরা একেবারে রছ রে করে ওঠেন নেটিজনরা।

Related Articles

Back to top button