বিনোদনভাইরালভিডিওসিনেমা

‘তুই নাচা বন্ধ কর’! সেলফি তুলতে আসা ভক্তকে ধমক সালমানের, কিসের এত দেমাক প্রশ্ন নেটিজেনদের

এমনিতে হাসি-ঠাট্টা নিয়ে মেতে থাকলেও ইন্ড্রাস্ট্রিতে সালমান খানের (Salman Khan) মেজাজের কথাও কম বেশি সকলেরই জানা। তাই একবার ভাইজানের মাথা গরম হয়ে গেলে তা সামাল দিতে গিয়ে রীতিমতো হিমশিম খাওয়ার জোগাড় হয়। বলিউড সুপারস্টার দের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন সালমান। তাই বরাবরই তাকে ঘিরে উৎসাহের অন্ত নেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সালমানের এমনই একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সালমান গাড়ি থেকে নামতেই পাপারাৎজির ক্যামেরার পাশাপাশি তাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন একঝাঁক ফ্যান। মোবাইল ফোন হাতে সালমান খানের সাথে সেল্ফি তোলার জন্য রীতিমতো হিড়িক পড়ে যায় তাদের মধ্যে।

আর এতেই বিরক্ত হয়ে যান সলমন খান।উল্লেখ্য আগামী ২৬ নভেম্বর মুক্তি পেতে চলেছে সালমান খানের নতুন সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ (Antim: The Final Truth)। বেশ কিছুদিন ধরেই এই সিনেমার প্রচারেই ব্যস্ত রয়েছেন সালমান। আর এদিন জনসমক্ষে প্রিয় অভিনেতাকে দেখেই ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন ভক্তরা।

এমন সময় এক অত্যন্ত উৎসাহী অনুরাগী নামিয়ে সলমনের সঙ্গে সেলফি তুলতে এগিয়ে আসেন। অনুরাগীদের কান্ড দেখে বিরক্ত হলেও প্রথমে কিছুই বলেননি ভাইজান। কিন্তু ভিড়ে মধ্যে থাকা এক অনুরাগী এসে নানান অ্যাঙ্গেল দিয়ে সালমান খানের সাথে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। কিন্তু কোন অ্যাঙ্গেল থেকে তাঁর সঙ্গে সেলফি তুলবেন তা যেন বুঝেই উঠতে পারছিলেন না ওই যুবক।

 

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এই কান্ড দেখেই শেষ পর্যন্ত আর নিজেকে সামলাতে পারেননি সালমান। বিরক্ত হয়ে শেষে তিনি অনুরাগীকে বলেন, ‘নাচা বন্ধ কর।’ তবে অনুরাগীর প্রতি সালমানের এই আচরণ ভালো চোখে দেখেননি নেটিজেনদের একাংশ। তাই ভিডিওটির কমেন্ট বক্সে কেউ লিখেছেন , ‘যাক বাবা, এবার অন্তত ফোনটা ছিনিয়ে নেয়নি’। কেউ আবার লিখেছেন, ‘সলমনের এতো কীসের দেমাক জানি না’।

Related Articles

Back to top button