বিনোদনসিনেমা

বক্স অফিসে সুপার ফ্লপ ‘রাধে’! লাভের মুখ দেখতে দিওয়ালিতে ‘অন্তিম’ নিয়ে হাজির সালমান খান

সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান খানের (Salman Khan) বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে (Radhe)’। তবে কথায় আছে ‘যত গর্জায়, তত বর্ষায় না’। একথটা বলিউডের ভাইজানের লাস্ট রিলিজের ক্ষেত্রে একেবারে প্রযোজ্য। দর্শকদের প্রত্যাশা পূরণে পুরোপুরি ব্যর্থ এই সিনেমা। বহু প্রতীক্ষিত এই ছবিটি ছিল সালমান খানের ‘ওয়ান্টেড’ সিনেমার সিক্যুয়াল ‘রাধে : দ্যা মোস্ট ওয়ান্টেড’। তবে দর্শকদের দাবি ট্রেলর দেখে যতটা আশা করা হয়েছিল তার নাকি কিছুই নেই ছবিতে।

এত বড় ব্যর্থতা কাটিয়ে উঠতে না উঠতেই ফের একবার দর্শকদের জন্য দিওয়ালি বাম্পার হিসাবে মহেশ মাঞ্জরেকার (Mahesh Manjrekar) পরিচালিত ‘অন্তিম ,দ্য ফাইনাল ট্রুথ’ (Antim:The Final Truth) নিয়ে হাজির হতে চলেছেন সালমান ভাই। এই ছবিতে এই প্রথমবার সালমান খানের সাথে জুটি বাঁধতে চলেছেন আয়ুশ শর্মা(Ayush Sharma)। উল্লেখ্য আয়ুশ শর্মা হলেন সালমনের ভগ্নিপতি অর্থাৎ অর্পিতা খান শর্মার স্বামী।

সালমান খান আয়ুষ শর্মা Salman Khan Ayush Sharma

এই সিনেমায় একজন পাঞ্জাবি পুলিস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে সালমান খানকে। অন্যদিকে আয়ুশ থাকবেন একজন গ্যাংস্টারের ভূমিকায়। সিনেমায় একজন পুলিশ অফিসার এবং একজন গ্যাংস্টার হিসাবে তাঁদের দ্বন্দ্বই ফুটিয়ে তোলা হবে।ভাইজানের অনান্য সিনেমার মতোই এই ছবিতেও থাকবে ভরপুর অ্যাকশন।

ইতিমধ্যেই ছবির পোস্টারে নজর কেড়েছে সলমন ও আযুশের লুক। উল্লেখ্য এই ছবিটি আসলে ‘মুলসি প্যাটার্ন’ (Mulsi Pattern) নামের সুপারহিট মারাঠি সিনেমার হিন্দি রিমেক। তাই পরিচালকের দাবি সিনেমা হলের দর্শকদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে এই সিনেমা। সেই কারণে ওটিটি প্লাটফর্মে নয় পরিচালক চান সিনেমা হলেই মুক্তি পাক এই সিনেমা।

ইতিমধ্যেই শেষ হয়েছে সিনেমার শুটিং। চলতি মাসেই প্রকাশ করা হয়েছে ছবিটির প্রথম পোস্টার। সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক মহেশ মাঞ্জরেকার আশা প্রকাশ করে জানিয়েছেন তিনি চাইছেন আসন্ন দিওয়ালিতে বড়পর্দায় মুক্তি পাক সিনেমা। কিন্তু এখনও পর্যন্ত মহারাষ্ট্রে সিনেমা হল খোলেনি। তাই তিনি হল খোলার অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Back to top button