বিনোদনসিনেমা

অতীতের কুকর্মের ফল! সালমানের অপকর্মে প্রশ্নের মুখে ‘অন্তিম’, নেটপাড়ায় ছবি বয়কটের ডাক

পরিচালক মহেশ মঞ্জেরেকারের (Mahesh Manjrekar) হাত ধরে রুপোলি পর্দায় প্রথমবার সালমান খানের (Salman Khan) সাথে জুটি বাঁধতে চলেছেন তার ভগ্নিপতি আয়ুষ শর্মা (Aayush Sharma)। চলতি মাসের ২৬ তারিখ মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত সিনেমা ‘অন্তিম দ্য ফাইনাল ট্রুথ’। উল্লেখ্য ইতিপূর্বে তাকে ‘লাভযাত্রী’ সিনেমায় দেখা গিয়েছিল।

এই সিনেমায় দুর্দান্ত অ্যাকশন সিনে একেবারে নতুন অবতারে দেখা যাবে আয়ুষকে। উল্লেখ্য এই ছবিতে সলমন খান, আয়ুষ শর্মার মতো অভিনেতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রজ্ঞা জয়সওয়াল, মহিমা মাকওয়ানও। এছাড়াও ছবির একটি গানে বিশেষ চরিত্রে দেখা যাবে বরুণ ধবনকেও। শুরু থেকেই এই সিনেমা নিয়ে দারুন উচ্ছসিত আয়ুষ।

সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে বলতে গিয়ে,আয়ুশ বলেছেন,’প্রথমে চরিত্রটির অন্ধকার দিক নিয়ে একটু চিন্তায় ছিলাম,কারণ এই চরিত্রে অনেকগুলি লেয়ার আছে। আমি বুঝতে পারছিলাম না যে আমি এই কাজ করার যোগ্য কিনা। আমি বুঝতে পারছিলাম না আমি এই চরিত্রের মনের একাধিক স্তর, জটিলতা প্রদর্শন করতে পারবো কিনা। এই বিষয়টি নিয়ে আমি রীতিমতো ভয় পেয়েছিলাম।’

উল্লেখ্য এই সিনেমায় সালমানের খানের মতো সুপারস্টারের সাথে পর্দা শেয়ার করতে দেখা যাবে আয়ুষ কে। তাই ভাইজানের পাশে থেকেও তিনি কতটা নজর কাড়তে পারবেন সেটাই এখন দেখার বিষয়। এসবের মধ্যেই টুইটারে ট্রেন্ডিং অন্তিমের বয়কট। যার অন্যতম কারণ সালমান খান।

তবে এবার তিনি কোনো বিতর্কে জড়াননি। এর পিছনে রয়েছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে ওঠা নেপোটিজমের অভিযোগ। সেইসাথে রয়েছে সালমান খানের সাথে যুক্ত ‘হিট অ্যান্ড রান কেস।’ এছাড়া রয়েছে ড্রাগ কেস। এমনই একাধিক ইস্যু কে টেনে এনে নেটিজেনদের একটি বিরাট অংশ সালমানের সিনেমা বয়কট করার ডাক দিয়েছেন। জানা গেছে এখনও পর্যন্ত ১৫,০০০ ‘বয়কট অন্তিম’ টুইট ট্রেন্ডিং হয়েছে।

Related Articles

Back to top button