ছবিবিনোদনভাইরাল

ঐতিহ্যবাহী পোশাকে দেওয়ালির শুভেচ্ছা জানালেন বলিউডের সুলতান সালমান খান

আজ দেওয়ালি(Dewali), আলোর উৎসব। বাঙালির মাটির প্রদীপের আলোয় আলোকিত হয়ে ওঠে আজকের দিনে। সাথে ঝিকিমিকি আলোতে ঢেকে যায় সমস্ত বাড়িঘর। সারা দেশে তো বটেই পুরো বিশ্বজুড়ে আজকের এই দিনটি পালিত হয়। প্রত্যেকেই নিজেদের মত করে পালন করেন আলোর উৎসব দেওয়ালি , বাদ জানা সেলিব্রিটিরাও।

দেওয়ালিতে সেলিব্রিটিরা নিজেদের দেওয়ালি সেলেব্রেশনের ছবি শেয়ার করে থাকেন অনুগামীদের সাথে। এবারেও তার অন্যথা হয়নি। যদিও এবছরের দেওয়ালি একটু আলাদা। কারণ মহামারীর প্রকোপে দেশ বহুদিন ঘরবন্ধী হবার পরে ধীরে ধীরে স্বাবাবিক হচ্ছে। তাই জমায়েত করা নিষিদ্ধ। তাই নিজেদের মত করে সামাজিক দূরত্ববিধি মেনে পালিত হচ্ছে এবছরের দেওয়ালি।

বলিউডের সেলিব্রিটিরা নিজেদের দেওয়ালি পালনের ছবি শেয়ার করে শুভেচ্ছে জানিয়েছেন ইতিমধ্যেই। অমিতাভ বচ্চন (Amitabh Bacchan) থেকে কারিনা কাপুর (Kareena Kapoor) সকলেই দেওয়ালি পালন করছেন। এবার বলিউডের সুলতান সালমান খান (Salman Khan) নিজের দেওয়ালির লুকস এর ছবি শেয়ার করলেন অনুগামীদের সাথে।

শেয়ার করা ছবিতে একেবারে ঐতিহ্যবাহী পোশাকে (Traditional Dress) দেখা গেছে বলিউডের সুলতান সালমান খানকে। ছবি দিয়ে ভাইজান ক্যাপশন দিয়েছেন, ‘সকলকে দীপাবলির শুভেচ্ছা ও শুভ কামনা। প্রার্থনা করি সকলের আগামী সময় খুব ভালো কাটুক। সুরক্ষিত থাকুন সকলে’। ভাই জানের ছবি বলে কথা! শেয়ার করার পরেই সোশ্যাল মিডিয়াতে ঝড়ের গতিতে ভাইরাল ছবি। ইতিমধ্যেই ছবিতে ১৭ লখ্য ৭৬ হাজারেরও বেশি লাইক পড়েছে। সাথে অনেকেই ভাইজানকে দেওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন কমেন্ট করে।

Related Articles

Back to top button