গসিপবিনোদনসিনেমা

বয়সের হাফ সেঞ্চুরি মেরেও ব্যাচেলার, সোনাক্ষি এখন অতীত, এই অভিনেত্রীর সাথে বিয়ে করছেন সালমান!

বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলার বলতে গেলে সবার আগেই উঠে আসে সালমান খান (Salman Khan) এর নাম। দেখতে দেখতে বয়স ৫৬ হয়ে গিয়েছে। তবে এখনো নিজেকে হ্যাপিলি সিঙ্গেল বলতেই ভালোবাসেন ভাইজান। এমন নয় যে প্রেমের সম্পর্ক হয়নি কোনোদিন। বরং ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী থেকে ইন্ডাস্ট্রির বাইরেও একাধিক মহিলার সাথে নাম জড়িয়েছে সালমান খানের। কিন্তু কোনো সম্পর্কই বিয়ে অবধি পৌঁছাতে পারেনি।

কিছুদিন আগেই শোনা গিয়েছিল যে শত্রুঘ্ন সিনহার মেয়ে সোনাক্ষী সিনহাকেই (Sonakshi Sinha) নাকি বিয়ে করতে চলেছেন সালমান খান। কারণ দাবাং ছবিতে সালমান সোনাক্ষি জুটি ইতিমধ্যেই দর্শকদের কাছে বেশ পছন্দের। তবে সেসব এখন অতীত! আর সোনাক্ষী নয় বরং অন্য আরেক অভিনেত্রীর সাথে নতুন করে শুরু হয়েছে সালমান খানের বিয়ের (Salman Khan Wedding) জল্পনা।

ভাবছেন কে সেই ভাগ্যবতী যার স্বামী হতে চলেছেন সালমান খান। তাহলে জেনে রাখুন জ্যাকলিন ফার্নান্দেজের (Jacqueline Fernandez) সাথে সালমানের বিয়ের জোর গুঞ্জন চলছে নেটপাড়ায়। অবশ্য জ্যাকলিনের সাথে সালমানের পরিচয় আজকের নয়। বহুদিন ধরেই একেঅপরকে চেনেন দুজনে। মহামারী চলাকালীন লকডাউনে ফার্ম হাউসে সালমানের সাথে দীর্ঘদিন ছিলেন জ্যাকলিন।

তাহলে সত্যিই কি জ্যাকলিনের সাথে এবার সাত পাকে বাধা পড়তে চলেছেন সালমান খান? এর উত্তর হল আসলে সম্প্রতি এক অনুষ্ঠানে দুজনকে একসাথে দেখা গিয়েছে। অনুষ্ঠানে একগাদা কচি কাঁচাদের ভিড়ে দেখা যাচ্ছে সালমান খানকে আর সাথে রয়েছে জ্যাকলিন। দুজনের একসাথে থাকার ভিডিও ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার হয়ে ভাইরাল হয়ে পড়েছে।

ভাইরাল এই ভিডিও প্রকাশ্যে আসরের পর থেকেই নতুন করে বিয়ের গুঞ্জন শুরু হয়েছে। নেটিজেনদের অনেকেই ভিডিও দেখে কমেন্ট করেছেন, ভাইজান এবার বিয়েটা করেই নিন। কনে তো পাশেই আছে। বোঝাই যাচ্ছে সালমানভক্তদের একাংশ তাঁর বিয়ে দেখার জন্য অপেক্ষায় রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

প্রসঙ্গত, এর আগে যখন সোনাক্ষী সিনহার সাথে বিয়ের গুজন উঠেছিল তখন বলা হয়েছিল যে দুবাইতে নাকি লুকিয়ে বিয়ে সেরেছেন দুজনে। তবে গুজবের ইতি ঘটিয়ে সোনাক্ষি বলেন, ‘আপনারা কি সত্যিই এতটা  বোকা যে আসল আর এদিক করা ছবির মধ্যে পার্থক্য বুঝতে পারেন না?’

Related Articles

Back to top button